অাবেদনময়ী প্রিয়াঙ্কা

আপডেট : December, 11, 2015, 7:36 am

এশিয়া মহাদেশের সবচেয়ে আবেদনময়ী নারীর খেতাব জিতলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাজ্যের ম্যাগাজিন ‘ইস্টার্ন আই’-এর জরিপে তথ্য পাওয়া যায়। এবাই প্রথম নয়, এর আগে গত ৪ বছরে তিনবার এশিয়ার আবেদনময়ী নারীর খেতাবটি জিতেছিলেন বলিউডের এই অভিনেত্রী। তবে গত বছর ত‍ার এই স্থানটি দখল করে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

তবে এ বছর হারিয়ে যাওয়া সেই স্থানটি ফিরে পেয়েছেন তিনি। এ বিষয়ে প্রিয়াঙ্কা জানান, ‘এই স্বীকৃতিতে আমি দারুণ অনুপ্রাণিত। সবার দৃষ্টিতে কাঙ্ক্ষিত হওয়ার আনন্দ আবার ফিরে পেলাম। সবাইকে ধন্যবাদ যারা আমাকে ভোট করেছেন। এবং ধন্যবাদ ‘ইস্টার্ন আই’ ম্যাগাজিনকে। দারুণ লাগছে ব্যাপারটা।’

তবে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান ২০১৫’-এর এই খেতাব জয়ের পেছনে এবার সবচেয়ে বড় কারণ হিসেবে মনে করা হচ্ছে হচ্ছে, তার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র সাফল্যকে। এছাড়া তার গাওযা ইংরেজি গান দিয়েও যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সহ বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছেন তিনি।

প্রিয়াঙ্কা এখন ব্যস্ত সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবির প্রচারণা নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ১৮ ডিসেম্বর মুক্তি পাবে এটি।