ছাগলনাইয়ার শ্রেষ্ট সাংবাদিকের সম্মাননা পেলেন জাহাঙ্গীর কবির লিটন

আপডেট : December, 11, 2015, 1:36 am

ছাগলনাইয়া প্রতিনিধি->>
ছাগলনাইয়ার শ্রেষ্ট সাংবাদিকের সম্মাননা পেয়েছে ছাগলনাইয়া ডট কম সম্পাদক ও দৈনিক আমারদেশ পত্রিকার ছাগলনাইয়া প্রতিনিধি জাহাঙ্গীর কবির লিটন।
বৃহষ্পতিবার ছাগলনাইয়ায় বাংলাদেশ মানবাধিকার ও পরিবেশ ফাউন্ডেশন আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাবেক প্রধান বিচারপতি তাফাজ্জল হকের হাত থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।
দুপুরে অনুষ্ঠান উদ্বোধন করেন রাষ্ট্রপতি সচিব ভূঁইয়া শফিকুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,ভাষা সৈনিক ড. জসিম উদ্দিন আহমেদ,সেক্টর কমান্ডারর্স ফোরামের সহ সভাপতি ও সাবেক আইজিপি মো: নুুরুল আলম , অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্যানেল চেয়ারম্যান এয়ার আহমেদ ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শহীদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়েজ আহমেদ বিএ , বাংলাদেশ মানবাধিকার ও পরিবেশ ফাউন্ডেশনের সভাপতি এস এম সামছুল হক, মহাসচিব এম মোস্তফা। অনুষ্ঠান সঞ্চালনা করেন মানবাধিকার ও পরিবেশ ফাউন্ডেশন ছাগলনাইয়া পৌর শাখার সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন এবং সাধারন সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম।