প্রাইজবন্ডের ৮২তম ড্র অনুষ্ঠিত

আপডেট : February, 1, 2016, 5:51 pm

ঢাকা : অনুষ্ঠিত হয়েছে ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৮২তম ড্র। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৮৩৯৮৫৭। ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কার বিজয়ীর নম্বর  ০৩৪৪১২২।

রোববার ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আনিছুর রহমান। ১০০ টাকা মূল্যমানের ৪৩টি সিরিজ এ ড্র এর আওতাভুক্ত আছে। যেগুলোর মধ্য থেকে ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের জন্য ঘোষিত হয়েছে।

এতে তৃতীয় পুরস্কারের জন্য মনোনিত প্রাইজবন্ডে দুটি নম্বর ০২৭০৬৪২ ও ০০০২৬৮৭। এ নম্বরধারী প্রত্যেকে পাবে ১ লাখ টাকা করে। চতুর্থ পুরস্কারের জন্যও ৫০ হাজার টাকা করে দুটি পুরস্কারের নম্বর হচ্ছে ০০১৯৩৬৭ ও ০৭৬৪২০৮। এছাড়া পঞ্চম পুরস্কার হিসেবে আছে ১০ হাজার টাকার ৪০টি পুরস্কার।

পঞ্চম পুরস্কারের জন্য মনোনীত নম্বরগুলো হচ্ছে- ০০১৯৭৭২, ০৩০১৭০৫, ০৪২৬৬৫৫, ০৫১৮৮৬২, ০৭৬২৩৪৭, ০০৩৪৪৫০, ০৩১৪১১৪, ০৪৩২৫৪০, ০৬১৬২৪৯, ০৮০৫১৫১, ০০৭৩৯১১, ০৩২৬০২৬, ০৪৪১২০০, ০৬২৪৫০৪, ০৮০৯০২২, ০০৭৮৬৬৬, ০৩৫৪৫৭৯, ০৪৫৭২৮৪, ০৬৩৫৯৭৮, ০৮৪০৯৮৯, ০১৭৯৬১৫, ০৩৭২৩৫৮, ০৪৬৫১০৯, ০৭৩১৬০৩, ০৮৪৭৪৫৭, ০২৪৯২৭৮, ০৩৭৬৪৪৮, ০৪৬৮৭১৬, ০৭৩৫৩৮৬, ০৮৭৩৮১১, ০২৮৯০৮৫, ০৩৮৭৭৫৩, ০৪৯৯৭২২, ০৭৪৯৩৩৬, ০৯২৩৮২৯, ০৩০০৫০৮, ০৪১৮৯০৫, ০৫১৭১১২, ০৭৫৬৬৩৯, ০৯৫৫৮৮১।