পরশুরামে ইউএনও’র ওপর হামলায় তপন ও বুইজ্জা সহ ৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল

আপডেট : May, 16, 2016, 11:10 am

স্টাফ রিপোর্টার->>>

ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ.এইচ.এম রাকিব হায়দারের ওপর সরকার দলীয় নেতাকর্মীদের হামলা মামলায় প্রধান আসামী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খায়রুল বসর তপন ও চিথলিয়া ইউনিয়রন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন বুইজ্জা সহ ৮ জনের বিরুদ্ধে পরশুরাম মডেল থানা পুলিশ সোমবার আদালতে চার্জশীট দাখিল করেছে।

ফেনী জেলা জজ কোর্টের দ্রুত বিচার আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বদিউল আলম এর আদালতে পরশুরামে ইউএনও হামলা মামলায় প্রধান আসামী ও আওয়ামী লীগ নেতা খায়রুল বসর তপন ও চিথলিয়া ইউনিয়রন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন বুইজ্জা সহ ৮ জনকে হাজির করা হলে আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। আগামী ২৬ মে বাদীর উপস্থিতিতে চার্জশীট গ্রহন শেষে মামলার শুনানির দিন ধার্য করে আদালত।

এদিকে সংবাদ সংগ্রহ করতে গেলে নেতা কর্মীরা চ্যানেল টুয়েন্টিফোরের ক্যামেরাপার্সন জহিরুল আলম কামরুল সহ কর্মরত সাংবাদিকদের ছবি তুলতে বাঁধা প্রদান করেন।

ফেনী জেলা জজ কোর্টের দ্রুত বিচার আদালতের সিএসআই এসআই মাহবুবুর রহমান জানান, ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ.এইচ.এম রাকিব হায়দারের ওপর হামলা মামলায় প্রধান আসামী খায়রুল বসর তপন ও জসিম উদ্দিন বুইজ্জা সহ ৮ জনের বিরুদ্ধে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম চৌধুরী আদালতে চার্জশীট দাখিল করেন।

উল্লেখ্য, গত ৬ মে শুক্রবার দুপুরে ফেনীর পরশুরাম উপজেলার চিতলীয়া ন্যাশনাল আইডিয়াল স্কুলের সামনে পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ.এইচ.এম রাকিব হায়দারের ওপর হামলা করেছে সরকার দলীয় নেতাকর্মীরা। এ ঘটনায় মামলা হলে ১১ মে বুধবার প্রধান আসামী জেলা আওয়ামী লীগ নেতা খায়রুল বসর তপন ও চিথলিয়া ইউনিয়রন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন বুইজ্জা সহ আদালতে আন্তসমর্পন করে। আদালত জামিন আবেদন না মজ্ঞুর করে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।