দেশের সমস্যা সমাধানে বিদেশিদের মধ্যস্থতার কোন প্রয়োজন নেই ।। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আপডেট : May, 18, 2016, 1:53 pm

ওমর ফারুক->>>

বাংলাদেশের চলমান সমস্যা সমাধানে বিদেশিদের মধ্যস্থতার কোনো প্রয়োজন নেই। চলমান সমস্যা রাজনৈতিক দলগুলোই সমাধান করবে। বিদেশিদের হস্তক্ষেপে এ সমস্যার সমাধান হবে না বল্লেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । বুধবার বেলা ১১টার দিকে ফেনীর মুহুরী সেতু উদ্বোধনকালে জাতিসংঘের সহকারী মহাসচিব অস্কার ফার্নান্দেজ তারানকোর আগমন সংম্পর্কিত সংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের আসন্ন কাউন্সিলে নবীন-প্রবীন সম্মিলন ঘটিয়ে ঢেলে সাজানো হবে। অপকর্মের সঙ্গে জড়িত কাউকেই দলের কোনো পদে স্থান দেওয়া হবে না। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অধিকাংশ কাজই সম্পন্ন হয়েছে। শিগগিরই প্রধানমন্ত্রী এ মহাসড়ক উদ্বোধন করবেন। এ মহাসড়কে মোট ২৩ সেতুর প্রকল্প ছিল। মুহুরী ও ধুমঘাট সেতু উদ্বোধন করার মাধ্যমে সবগুলো সেতুর কাজই সম্পন্ন হলো,। তিনি আরো জানান, ১৮৮ দশমিক ৬০ মিটারের মুহুরী সেতু নির্মাণে ব্যয় হয়েছে ৩৭ কোটি টাকা এবং ২৫১ দশমিক ৭০ মিটারের ধুমঘাট সেতু নির্মাণে ব্যয় হয়েছে  ৪০ দশমিক ৫০ কোটি টাকা।

এসময় ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুসেন চন্দ্র শীলসহ সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।