দাগনভূঞায় পুলিশ কর্মকর্তার হাতে ধর্ষণের শিকার এক বিধবা ।। আটক ১

আপডেট : May, 23, 2016, 12:08 pm

বিশেষ প্রতিনিধি->>>
ফেনীর দাগনভূঞায় থানায় বিচার চাইতে গিয়ে এক বিধবা নারী পুলিশ সদস্য কতৃক ধর্ষণের শিকার হন বলে অভিযোগ উঠেছে।
দাগনভূঞা থানা পুলিশের এএসআই (সহকারী উপপরিদর্শক) দেলোয়ার হোসেন তাকে ধর্ষণ করেছেন বলে ওই নারী থানায় অভিযোগ করেন।
দাগনভূঞা থানার ওসি মোঃ আসলাম উদ্দিন লিখিত অভিযোগ প্রাপ্তির কথা সাংবাদিকদের কাছে স্বীকার করে তিনি জানান, এ ঘটনায় সহযোগিতার অভিযোগে থানার রাইটার মান্নানকে আটক করা হয়েছে। এছাড়া অভিযুক্ত পুলিশের সহকারী উপপরিদর্শক দেলোয়ারকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে এই বিষয়ে প্রাথমিক তদন্ত হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
ধর্ষণের শিকার ওই নারী জানায়, রোববার সকালে পারিবারিক একটি সমস্যা নিয়ে অভিযোগ দিতে থানায় যান তিনি। তার কথামতো রাইটার আবদুল মান্নান অভিযোগ লিখে তাকে নিয়ে থানার সামনের জামান টাওয়ারে যান। সেখানে এএসআই দেলোয়ারের কক্ষে তাকে রেখে মান্নান ছলে যায়। বিধবার জানান এএসআই দেলোয়ার দরজা আটকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর তিনি সেখান থেকে ছুটে এসে বিষয়টি ওসিকে অবহিত করলে তিনি রাইটার মান্নানকে আটক করেন।
দাগনভূঞা থানার ওসি মোঃ আসলাম উদ্দিন জানান, ওই বিধবা নারী এএসআই দেলোয়ার হোসেন ও রাইটার মান্নানকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। মামলা নং-০৯/১৬, তারিখ-২৩/০৫/২০১৬ইং।নির্যাতিত ওই বিধবার বাড়ি উপজেলার রাজাপুর ইউনিয়নের লতিফপুর গ্রামে বলে জানা গেছে।