সোনাগাজীর চরদরবেশ ইউপি চেয়ারম্যান আজাদকে অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মলেন করেছেন তার স্ত্রী

আপডেট : June, 18, 2016, 12:58 pm

কাউছার উদ্দিন উজ্জল->>>

আজ দুপুরের দিকে শহরের একটি আবাসিক হোটেলে এক সংবাদ সম্মেলনে সোনাগাজীর চরদরবেশ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদের স্ত্রী দিল আফরোজ মুন্নি  অভিযোগ করেন তার স্বামীকে অস্ত্র মামলায় ফাঁসানো হয়েছে ।

তিনি আরো বলেন গত ২ জুন রাতে আমার স্বামী  সুষ্ঠ নির্বাচনের দাবিতে র‌্যাবের ক্যাম্পে যান। র‌্যাব ক্যাম্পের সিসিটিভি ফুটেজ ও রেজিস্টার খাতায় তা লেখা রয়েছে। অথচ র‌্যাব, ফেনী শহরের শহিদ শহিদুল্লাহ কায়সার সড়ক থেকে তাকে আটক করে মিথ্যা অস্ত্র মামলা সাজিয়ে থানায় চালান করে।

গত ৪ জুনের নির্বাচনে আমার স্বামীকে হারানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী নুরুল ইসলাম ভুট্টোর সঙ্গে যোগসাজশে র‌্যাব এই অস্ত্র মামলা সাজায়। র‌্যাব সরকারের একটি এলিট ফোর্স, উনাদের কাছে সাহায্য চাইতে গিয়ে কেন আমার স্বামী এই নির্মমতার শিকার হলো এটি এখন আমার প্রশ্ন। ভোট ছিনতাই, সিলমারার নির্বাচন তো শেষ, এখন এই সাজানো মামলার কী হবে? দু’টি অবুঝ শিশুকে নিয়ে আমি এখন চোখে অন্ধকার দেখছি।

এবিষয়ে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত ফাহিম গণমাধ্যমকে জানায়, ২ জুন মধ্যরাতে ফেনী শহরের শহিদ শহিদুল্লাহ কায়সার সড়কের একটি অটোরিকশায় তল্লাশি চালিয়ে দুইটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও নগদ টাকা ও পরে তার দেয়া তথ্যমতে চরদরবেশে তার বাড়ি থেকে একটি শর্টগান, দু’টি ওয়ানগান শুটার, ১০ রাউন্ড গুলি ও তিনটি রকেট লাঞ্চার উদ্ধার করে।

প্রসঙ্গত, গত ৪ জুন নির্বাচনে চরদরবেশ ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী নুরুল ইসলাম ভুট্টো জয়লাভ করে। সরকারি গেজেট অনুসারে এখনও চেয়ারম্যান আবুল কালাম আজাদ। তিনি ওই ইউনিয়নে দুই বার চেয়ারম্যান নির্বাচিত হন।