সোনাগাজীতে আটককৃত ৪ ডাকাতকে আদালতের কারাগারে প্রেরণ

আপডেট : June, 19, 2016, 3:11 pm

জাবেদ হোসাইন মামুন->>>
সোনাগাজীতে আটককৃত ৪ ডাকাতকে রোববার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সোনাগাজী সদর ইউনিয়নের সুজাপুর গ্রামের ব্যবসায়ী সাইফুল ইসলাম সেন্টুর বাড়িতে ডাকাতদের হামলায় গৃহকর্তাসহ ৪নারী-পুরুষ গুরুতর আহত হয়েছে। ঘটনায় জড়িত ৪ডাকাতকে এলাকাবাসী ও পুলিশ আটক করেছে।
পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তরা জানায়, সুজাপুর গ্রামের মৃত আবু আহম্মদ মাস্টারের ছেলে মনগাজী বাজারের ব্যবসায়ী সাইফুল ইসলাম সেন্টুর বাড়িতে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সাহরি খাওয়ার সময় ১০/১৫ জনের একদল সশস্ত্র ডাকাত ঘরে ঢুকে।
ডাকাতদের দেখে গৃহকর্তাসহ পরিবারের লোকজন চিৎকার শুরু করলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গৃহকর্তা সাইফুল ইসলাম সেন্টু( ৪০), তার বৃদ্ধা মা ফিরোজা বেগম(৮০), তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০) এবং প্রতিবেশী মজিয়াল হোসেন(৬৫) কে গুরুতর আহত করে। আহতদের মধ্যে সেন্টু ও মজিয়াল হোসেনকে ফেনী আধুনিক সদর হাসপাতালে ও ফিরোজা ও তাহমিনাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গ্রামবাসী ঘটনাস্থল থেকে চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের (চট্রগ্রাম সমাজের) সৈয়দ নজির আহম্মদের ছেলে সৈয়দ জাকির হোসেন সুমন(৩০) ও সুজাপুর গ্রামের শায়েস্তা খানের ছেলে শাহরুখ খান বাবু( ২০) কে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক সোনাগাজী পৌর এলাকার ৭নং ওয়ার্ডের তাজমহলের বাসিন্দা মৃত ওয়াজী উল্যাহর ছেলে মো. নুর উদ্দিন ওমর ( ২০) এবং মধ্যম চরচান্দিয়া গ্রামের হাবিব উল্যাহর ছেলে হেদায়েত উল্যাহ রাজন(৩০) কে আটক করেছে। আটককৃত ডাকাতরা ঘটনায় জড়িতদের নাম প্রকাশ করেছে। এব্যাপারে ব্যবসায়ী সাইফুল ইসলাম সেন্টু সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মেজবাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।