ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী অফিসারকে মারধরের মামলায় অভিযোগ গঠন

আপডেট : June, 21, 2016, 3:18 pm

কাওছার উদ্দিন উজ্জল->>>
ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ.এইচ.এম রাকিব হয়দারকে মারধরের ঘটনায় মামলার মঙ্গলবার অভিযোগ গঠন করা হয়েছে। আগামী ২৮ জুন মামলার সাক্ষ্য গ্রহনের দিন ধার্য করা হয়েছে।
 গত ১৪ জুন মামলার অভিযোগ গঠনের শুনানির দিন অভিযোগপত্রভুক্ত আসামিদের পক্ষে অব্যাহতি পাওয়ার জন্য আদালতে আবেদন করেন। ফলে ওই দিন মামলার অভিযোগ গঠন করা হয়নি।
 ফেনীর দ্রুত বিচার আদালতের বিচারক রাজেশ চৌধুরী মঙ্গলবার ওই অব্যাহতির আবেদন নামঞ্জুর করে মামলার অভিযোগ গঠন করেন এবং আগামী ২৮ জুন মামলার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন। এ সময় মামলার জামিনে থাকা অভিযোগপত্রভুক্ত ৮ জন আসামি আদালতে উপস্থিত ছিলেন।
 গত ১৬ মে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও মামলার তদন্ত কর্মকর্তা আবুল
কাশেম চৌধুরী ওই মামলার আসামি জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, চিথলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পরশুরাম পৌরসভার কাউন্সিলর ও উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল মান্নানসহ ৮ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।
উল্লেখ্য, গত ৬ মে ফেনীর পরশুরামের ধনিকুন্ডা রাস্তার মাথা নামক স্থানে স্থানীয় আওয়ামী লীগের এক নেতাকে সম্মান না করায় ইউএনওকে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়। এ ঘটনায় ইউএনওর গাড়ি চালক আবুল কাশেম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ ও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে দ্রুত বিচার আইনে পরশুরাম মডেল থানায় একটি মামলা দায়ের করেন।