রোটারী ক্লাব অব ফেনী অপূর্বর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিল

আপডেট : June, 24, 2016, 3:57 pm

বিশেষ প্রতিনিধি->>>

রোটারী ক্লাব আব ফেনী অপূর্ব প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী চার্টার এ্যানিভারসেরী পালন করা হয়। ২০১৫ সনের এই দিনে ক্লাবটি রোটারী ইন্টারন্যাশনালের চার্টার লাভ করে ।

এ ছাড়াও একই দিন বর্তমান রোটাবর্ষে কা¬বটির শেষ এবং ৫৩তম নিয়মিত সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়। ক্লাব সদস্যদের পদ চারণায় ও অংশগ্রহণে শুরুর আনন্দ ভাগাভাগিতে এ সময় সুলতানপুরের “অবকাশ” ভবনটি আলোকিত হয়ে উঠে। বিকেল ৫.৪৫ মিনিটে শুরু হওয়া নিয়মিত সভায় ইমন উল হক-কে রোটারিয়ান পরিবারে অন্তর্ভুক্ত করে নতুন সদস্য হিসেবে বরণ করে নেয়া হয়।
ইফতার ও মাগরিবের বিরতির পর কেক কেটে চার্টার নাইট উদযাপন করা হয়। ক্লাবটির চার্টার প্রেসিডেন্ট রোটাঃ আবদুল আউয়াল সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডেপুটি ডিস্ট্রিক্ট ট্রেইনার রোটাঃ পিপি জামাল নাছের।
ক্লাবটির সেক্রেটারী রোটাঃ মহিম উদ্দিন পৃথিবীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন এসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ পিপি মোস্তফা আজিজুল মুনির।
এ সময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব ফেনী অপরূপার চার্টার প্রেসিডেন্ট রোটাঃ ইঞ্জিঃ মামুনুর রশীদ ও প্রেসিডেন্ট রোটাঃ নজরুল ইসলাম সবুজ, রোটারী ক্লাব অব ফেনী সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটাঃ মোমিনুল হক চৌধুরী, রোটাঃ পিপি জালাল উদ্দিন বাবলু, রোটাঃ পিই এহসানুল হক, রোটারী ক্লাব অব কুমিল্লা সাউথ এর রোটাঃ আশ্রাফুল ইসলাম আরিফ প্রমুখ।
এদিকে উভয় পর্বে আগামী প্রেসিডেন্ট রোটাঃ সাইদুল মিল্লাত মুক্তা সহ ক্লাবের সদস্যদের সক্রিয় অংশ গ্রহণে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়। বছর ব্যাপী প্রেসিডেন্টকে বিশেষ ভাবে সহযোগিতা করার জন্য রোটাঃ মিয়া মোঃ করিমুল হক, রোটাঃ মোহাম্মদ শাহদাত হোসেন ও রোটাঃ মোঃ আবদুল আলীম সোহাগকে প্রেসিডেন্টের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। রোটার‌্যাক্ট প্রেসিডেন্ট রোঃ আরাফাত উল মিল্লাত দীপুল, সেক্রেটারী রোঃ এ.এন.এম মাখজাম হায়দার মিরাজ , ইন্টার‌্যাক্ট ক্লাব প্রেসিডেন্ট ইন্টাঃ নাসিবা নওশীন ফারাবী, সেক্রেটারী ইন্টাঃ সাবিয়া জাহান সুপ্তি উপস্থিত থেকে সার্জেন্টের দায়িত্ব পালন করে।

বর্তমান রোটাবর্ষে সুন্দর ও গতিশীল কার্যক্রম পরিচালনার জন্য এবং রোটারী ইন্ট্যারন্যাশনাল সাইটেশন প্রাপ্তিন জন্য ক্লাব প্রেসিডেন্টর পক্ষ থেকে রোটার‌্যাক্টদের ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়।