ফেনীর রামপুরে শ্বাসরোধ করে স্ত্রী হত্যা ।। স্বামী কায়েস গ্রেপ্তার

আপডেট : July, 8, 2016, 1:39 pm

এইচ এম দুলাল->>>

ফেনীতে পারিবারিক কলহের জের ধরে ফারজানাকে (২৪) শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী । শুক্রবার দুপুরে শহরের রামপুর এলাকার সৈয়দ বাড়ী রোডের কাশেম ম্যানশনের একটি ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় স্বামী কায়েসকে আটক করেছে পুলিশ।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহিনুজ্জামান প্রতিবেশীদের বরাত দিয়ে জানান, কয়েক বছর পূর্বে কায়েস ও ফারজানা বিয়ে বন্ধনে আবদ্ধ হলেও তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিলো। দীর্ঘদিন ধরে ফারজানা বাবার বাড়িতে অবস্থান করছিলো। ঈদের দিন বৃহস্পতিবার দুপুরে কায়েস তার শশুড় বাড়ি ছাগলনাইয়ার বল্লবপুর থেকে স্ত্রী ফারজানাকে ফেনীর বাসায় নিয়ে আসে। মধ্যরাতে কায়েস ও ফারজানার মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে কায়েস ফারজানাকে জুতা মুছে দিতে বলে।এনিয়ে  বাক বিতন্ডার এক পর্যায়ে কায়েস ক্ষিপ্ত হয়ে ফারজানার গলায় গামছা পেঁচিয়ে ধরলে ফারজানা শ্বাসরোধ হয়ে মারা যান। খবর পেয়ে শুক্রবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ স্বামী কায়েসকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কায়েস হত্যার কথা স্বীকার করেছে। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।