বিএনপি জামায়াত থেকে বিচ্ছিন্ন হওয়ার ঘোষনা লোক দেখানো কৌশল -ফেনীতে ওবায়দুল কাদের

আপডেট : July, 28, 2016, 12:14 pm

সিদ্দিক আল-মামুন->>>

ফেনীতে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, জনগণ জানে বিএনপি জামায়াতের সম্পর্ক, এটা এক সূত্রে গাথা। বিএনপি জামায়াত একই মেরুর বাসিন্দা, আদর্শগত দিক থেকে তারা খুব কাছাকাছি অবস্থান করছে।
এখন যে কথাটি গুজব রয়েছে আলাপ আলোচনায় আছেবা বা গুঞ্জন রয়েছে বেগম জিয়া জামায়াতকে বাদ দিয়ে জাতীয় ঐক্যের জন্য বৈঠক করতে পারেন। সেটা কিন্তু আনুষ্ঠানিকতা পায়নি, এটা গুজব গুঞ্জনের পর্যায়ে ও সংবাদপত্র পর্যায়ে রয়েছে। বাস্তবে আনুষ্ঠানিকতার খবর আমরা জানি না। দলীয়ভাবে মনে করা হয় বিএনপি জামায়াত একই মেরুর বাসিন্দা এক সূত্রে গাথা। বিএনপি জামায়াত থেকে বিচ্ছিন্ন হওয়ার ঘোষনা দেয় সেটা আমার কাছে মনে হয় লোক দেখানো সাময়িক কৌশল।
ফেনীতে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বৃহস্পতিবার দুপুরে ফেনীর মহিপালে সিক্সলেন ফ্লাইওভার প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শনে এসে এ কথা গুলো বলেন।
এসময় পুলিশ সুপার মোঃ রেজাউল হক পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আবুল হাশেম সহ সড়ক জনপথ ও সেনাবাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইঙ্গিত দিয়েছেন তাঁর বক্তব্য থেকে আবাস পাওয়া গেছে কারা সন্ত্রাসী উগ্রবাদী ঘটনা গুলো করাচ্ছে বা মদদ দিচ্ছে। খুব শিগ্রই তা দিবালোকের মত বেরিয়ে আসবে।
ফেনীর সিক্সলেন ফ্লাইওভার প্রকল্প প্রসঙ্গে তিনি বলেন, এটি সেনাবাহিনী নির্মান কাজ করছে। তা করার পথে সকল বাধা অপসারিত হয়েছে। এই ফ্লাইওভারটির নির্মান কাজ শেষ হবে ২০১৭ সালের ডিসেম্বর মাসে। এখন পর্যন্ত ১৭৮টা পাইলিংয়ের মধ্যে ১১০টা পাইলিং সম্পন্ন হয়েছে। এটা যথা সময়ে শেষ হবে। এটা নির্দিষ্ট সময়ের আগে শেষ হতে পারে। এ জন্য তিনি সেনাবাহিনীকে ধন্যবাদ জানান।