মেগা সিরিয়াল “সি আই ডি” প্রচারের আগেই ব্যাপক সাড়া

আপডেট : August, 6, 2016, 3:20 pm

আলোকিত সময় ডেক্স->>>

সাম্প্রতিক সময়ে দেশে সহিংসতা ও সন্ত্রাসী কর্মকান্ড বৃদ্ধি পেয়েছে। সেই সহিংসতা কর্মকান্ড প্রতিহত করণে জনসচেতনতা বৃদ্ধি করতে লোহমর্ষক নানা কাহিনী নিয়ে আপনাদের সামনে আসছে মেগাসিরিয়াল সি আই ডি। জনসাধারনকে আইনের প্রতি আরো বেশি শ্রদ্ধাশীল ও সামাজীক চেতনা বৃদ্ধি করাই হলো মেগাসিরিয়াল সি আই ডি’র মূল লক্ষ এমটাই জানালেন সি আই ডি’র মূল পরিকল্পনাকারী ও প্রধান অভিনেতা সাজ্জাদ হোসেন শান্ত। মেগাসিরিয়াল সি আই ডি প্রযোজনা করছে টাইম টিভি পরিবেশনা করছে আরিয়ান ডট কম।

দেশের বিভিন্ন স্থনে চলছে মেগাসিরিয়াল সি আই ডি’র সুটিং। আর এই সিরিয়ালটি পরিচালনা করছেন তরুণ মেধাবী পরিচালক শফিকুল ইসলাম শওকত। প্রধান সহকারী হিসেবে কাজ করছেন ঐশিকা আক্তার । চিত্রনাট্য লিখেছেন দেশের গুনি লেখক ও গীতিকার কামরুজ্জামান।

সি আই ডি মেগাসিরিয়ালে অভিনয় করছেন ঢাকাই চলচিত্রের কিংবদন্তী নায়ক সোহেল রানা। ঢাকাই চলচিত্রের এই গুনী অভিনেতার অনাবদ্য অভিনয় মেগাসিরিয়াল সি আই ডি কে অন্য উচ্চতায় নিয়ে যাবে বলে মনে করেন আরিয়ান ডট কমের সি ই ও এবং সিনিয়র ইন্সপেক্টরের চরিত্রে অভিনয়কারী রবিন আহমেদ। এছাড়া সি আই ডি তে অভিনয় করছেন বাংলা চলচিত্রের উজ্জল নক্ষত্র আহমেদ শরিফ, প্রবীর মিত্র, সিরাজ হায়দারের মত দক্ষ ও গুনী অভিনেতারা। পীরজাদা শহীদুল হারুন অন্যতম এন্টি হিরোর চরিত্রে অভিনয় করে নতুন মাত্রা যোগ করেছেন। মেগাসিরিয়াল সি আই ডি তে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আবুল হোসেন মনা, আপন খান, ইভা, সুস্মিতা, জুই, রেদওয়ান রাশেদ, সাংবাদিক জহির রায়হান সহ একঝাক মেধাবী তরুণ মুখ । এছাড়া মেগাসিরিয়াল সি আই ডি’র নিজস্ব আলোকচিত্র শিল্পী হিসেবে অভিনয় করছেন বিশিষ্ট সাংবাদিক মুস্তাফিজুর রহমান মিন্টু।

সি আই ডি নামক এ মেগাসিরিয়ালটি প্রচারের আগেই ভার্চুয়াল জগতে সাড়া ফেলেছে। ফেসবুক- টুইটার ব্যবহারকারীরা প্রত্যশার দিন গুনছেন কবে টিভির পর্দায় দেখতে পারবেন সি আইডি নামের এই মেগাসিরিয়ালটি। খুব শিঘ্রই একটি জনপ্রিয় টিভির পর্দায় দেখা যাবে মেগাসিরিয়াল সি আই ডি এমনটাই জানালেন আরিয়ান ডট কমের অনুষ্ঠান বিভাগের প্রধান তানিয়া আক্তার সৃষ্টি। সবার প্রত্যশা মেগাসিরিয়াল সি আই ডি’র মাধ্যমে মানুষের মাঝ থেকে অপরাধ প্রবনতা দূর করে একটি সুন্দর দেশ গড়ার ।