শোক দিবসে খালেদা জিয়ার পৈত্রিক ভিটায় আওয়ামী লীগের কাঙ্গালিভোজ

আপডেট : August, 15, 2016, 2:54 pm

 

 

স্টাফ রিপোটার->>>

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ফুলগাজীর শ্রীপুরে শোক সভায় ও কাঙ্গালিভোজের আযোজন করেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগে । এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন চৌধুরী নাছিম বলেন, ‘খালেদা জিয়ার পৈত্রিক ভিটা ফুলগাজীর শ্রীপুর গ্রামের মজুমদার বাড়ি হলেও তিনি এলাকার মানুষের জন্য কিছুই করেননি। আর সে কারণেই এলাকার জনগণ তাকে এবং তার দলকে প্রত্যাখ্যান করেছে। তার নিজের বাড়ির লোকজন বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দিয়েছে’। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ফুলগাজীর শ্রীপুরে শোক সভায় তিনি এ কথা বলেন।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী জালাল উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও  ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকোল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাছিম।

বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, সহ সভাপতি খাইরুল বাশার তপন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। শোক সভায় আরো বক্তব্য রাখেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, সাবেক ইউপি চেয়ারম্যান ও শোক সভার আয়োজক এবিএম মহিউদ্দিন সামু।এছাড়াও উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, দাগনভুঞাঁ উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।
শোক সভার পর গরীব দুঃখীদের জন্য কাঙ্গালিভোজের আয়োজন করা হয়।