দাগনভূঞার গজারিয়ায় পানিতে পড়ে ৫ বছরের শিশুর মৃত্যু

আপডেট : August, 21, 2016, 10:48 am

 

আলোকিত সময় ডেক্স->>>

দাগনভূঞা উপজেলার পর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের গজারিয়ায় পানিতে পড়ে সদিয়া আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।রবিবার দুপুরে ওই গ্রামের মোল্লা বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহতের জেঠা খায়েজ আহম্মদ জানান,স্থানীয় ফুলকলি মডেল কিন্ডার গার্টেনের স্ট্যান্ডার্ড-প্লে’র শিক্ষার্থী ছিল সাদিয়া।সকাল থেকে বৃষ্টি হওয়ার করণে ২ ভাই ১ বোনের মধ্যে সাদিয়াকে আজ স্কুলে যেতে দেয়নি তার মা-বাবা।

দুপুরের দিকে পিতা প্রবাসী হোসেন আহম্মদ ও মা লায়লা আক্তার পারিবারিক কাজে ব্যাস্ত থাকায় বাড়ির আঙ্গিনায় খেলা করছিল সে।

এরই মধ্যে কোন এক সময় তাদেরই নির্মানাধীন দালান ঘরের পাউন্ডেশনের জন্য খোঁড়া গর্তের মাঝে পড়ে যায় সাদিয়া।আর ওই গর্ত ভরপুর ছিল বৃষ্টির পানিতে।

পরে রান্নার কাজের ফাঁকে ঘর থেকে বেরিয়ে ওই গর্তে একমাত্র মেয়ের ভাসমান লাশ দেখতে তার মা।চিৎকার দিয়ে সেখান থেকে শিশুটিকে তুলে নিয়ে দ্রুত দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে হাজির করেন স্বজনরা।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।খবর পেয়ে ঘটনাস্থল নিহত শিশু সাদিয়ার বাড়িতে ছুটে যান তার প্রাণ প্রিয় বিদ্যিালয়ের শিক্ষকরা ।

হাজির হয় আশপাশের বিভিন্ন বয়সের নারী-শিশুসহ শত শত মানুষ ।সেখানে তৈরী হয় এক হৃদয় বিদারক দৃশ্য।শিশুটির পিতা-মাতা ,২ ভাই ও আত্নীয় স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠে আকাশ বাতাস।