সোনাগাজীতে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন

আপডেট : August, 26, 2016, 2:31 pm

জাবেদ হোসাইন মামুন->>>
শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুত ‘ এ স্লোগানকে সামনে রেখে শুক্রবার বিকালে ওলামা বাজার দক্ষিণ চরদরবেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সোনাগাজী উপজেলার ৭টি গ্রামের ৬৬৮ জন গ্রাহকের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন বিদ্যুত সংযোগ উদ্বোধন করেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন। এসময় তিনি বলেন আগামী জুন মাসে সারা দেশে ১১৫ টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হবে। তারই ধারাবাহিকতায় ২০১৮ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করবেন। ফেনী পল্লী বিদ্যুত সমিতির সভাপতি ইলিয়াছ চৌধুরীর সভাপতিত্বে ও সোনাগাজী পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম মহি উদ্দিন মোশায়েদ উল্যাহর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন, ফেনী পল্লী বিদ্যুত সমিতির জিএম মো. মিজানুর রহমান, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, সমাজ সেবক হাজী আবু সুফিয়ান, ফেনী পল্লী বিদ্যুত সমিতির নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান চৌধুরী,
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সোনাগাজী পল্লী বিদ্যুত সমিতির সাবেক পরিচালক মাস্টার এটিএম শফিকুল ইসলাম। এসময় বক্তারা বলেন, পল্লী বিদ্যুত অফিসে দালাল চক্রের ঘুষ বাণিজ্য বন্ধ করতে এবং জনগণকে সচেতন করে তুলতে ৫০ হাজার লিফলেট বিতরণ করা হয়েছে।
নতুন সংযোগ প্রাপ্ত গ্রামগুলো হচ্ছে, দক্ষিণ চরচান্দিয়া, মধ্যম চরচান্দিয়া, বগাদানা, পশ্চিম পাইকপাড়া, সফরপুর, সোনাপুর ও আহম্মদপুরের প্রায় ১২ কিলোমিটার।