ছাগলনাইয়ায় বিএনপির সাধারণ সম্পাদক বাদশার বিরুদ্ধে যুবদল সভাপতি জসিমের সংবাদ সম্মেলন

আপডেট : August, 27, 2016, 6:01 pm

বিশেষ প্রতিনিধি->>>
ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাদশার বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে যুবদল।
শনিবার দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর যুবদলের সভাপতি কাজী জসিম উদ্দিন। লিখিত বক্তব্যে তিনি জানান, গত রমজানে ঘোপাল ইউনিয়ন বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে বাদশার সংশ্লিষ্টতা পায় ইউনিয়ন বিএনপি।
তারা এ ব্যাপারে রেজুলেশন করে উপজেলা বিএনপিকে জানালে উপজেলা বিএনপি বাদশাকে কারন দর্শানোর নোটিশ দেয়। তিনি নোটিশের জবাব দিলেও তাতে উপজেলা বিএনপি সন্তুষ্ট না হওয়ায় তাকে দল থেকে বহিঃষ্কারের ঘোষণা দেয়।
এতে বাদশা ক্ষুব্ধ হয়ে দলীয় নিয়ম নীতির তোয়াক্কা না করে সংবাদ সম্মেলন করে উপজেলা বিএনপির সভাপতি নুর আহমদ মজুমদারের বিরুদ্ধে অশ্লীল ও কুরুচীপূর্ন ভাষায় বক্তব্য দেন।
কাজী জসিম এ বক্তব্যের প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে বাদশার সাথে কোনরূপ দলীয় যোগাযোগ না রাখার জন্য নেতা কর্মীদের অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা ও পৌর যুবদলের সমন্বয় কমিটির সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম ভূঞা, পৌর যুবদল নেতা আব্দুল মোমিন, জয়নাল আবেদীন, কিরন, আরিফ, ঘোপাল যুবদল নেতা আলমগীর হোসেন , জামাল উদ্দিন, আলমগীর, ইকবাল হোসেন, মহামায়া যুবদল সভাপতি আব্দুল কাইয়ুম, রাধানগর যুবদল সাধারণ সম্পাদক, শুভপুর যুবদল সভাপতি আমজাদ হোসেন আজাদ, যুবদল নেতা শহীদ রানা, হিমু, আবুল মনছুর, মঞ্জুর আলম, হারুন, আনোয়ার হোসেন ফরায়েজী, পাঠান নগর যুবদল আব্দুল কাইয়ুম প্রমুখ।
শুক্রবার পৌরছাত্রদল একই বিষয়ে সংবাদ সম্মেলন করে বাদশার বক্তব্যের বিরুদ্ধে ক্ষোভ ও নিন্দা জানায় বলে জানিয়েছেন পৌর ছাত্রদলের সভাপতি মোশারফ হোসেন খোন্দকার। এ সময় উপস্থিত ছিলেন জুটন, আরিফ প্রমুখ।