আরেক পরিমলের কান্ড ! ফেনীর দাগনভূঁঞায়

আপডেট : August, 28, 2016, 3:10 pm

বিশেষ প্রতিনিধি->>>

পরিমল চন্দ্র দেবনাথ দাগনভূঁঞা পল্লী সঞ্চয় ব্যাংকে ফিল্ড সুপারভাইজার পদে কর্মরত থেকে একি সাথে দাগনভূঁঞা উপজেলার বক্তার পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন।  একই সময়ে প্রাথমিক বিদ্যালয় থেকে অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে পল্লী সঞ্চয় ব্যাংকে অফিস করছেন। বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়।

সূত্রে জানা যায়, সরকার কর্তৃক একটি বাড়ী একটি খামার প্রকল্প যা বর্তমানে পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত থেকে উপজেলার বক্তার পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে যোগদান করেন। যোগদান করার পর কিছু দিন স্কুলে পাঠদান করান এবং বিদ্যালয় থেকে ছুটি নিয়ে আবার ব্যাংকে কর্মরত আছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রৌশন আরা আলোকিত বার্তা’কে জানান ,পরিমল যোগদান করার পর কিছুদিন বিদ্যালয়ে পাঠদান করেন এবং বর্তমানে মেডিকেল দেখিয়ে ছুটিতে রয়েছেন।

দাগনভূঁঞা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল মোতালেব বলেন, সে বর্তমানে অনুপস্থিত থাকায় আমরা তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করছি।

আপরদিকে দাগনভূঁঞা পল্লী সঞ্চয় ব্যাংকে রবিবার পর্যন্ত অফিসে করেছেন বলে অফিস বিশ্বস্ত সুত্র নিশ্চিত করেছে। এ ব্যাপারে পল্লী সঞ্চয় ব্যাংকের প্রধান কর্মকর্তা আরোতী প্রভা ভৌমিকের সাথে বারাবার যোগযোগ করার চেষ্টা করা হোলেও তাকে পাওয়া যায়নি।

দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার ফরিদা খানম জানান, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।