ফেনী জেলা শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দাবিতে শ্রমিকদের মানববন্ধন

আপডেট : August, 29, 2016, 2:25 pm

 

শহর প্রতিনিধি->>>

ফেনী জেলা ট্রাক, পিকআপ, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ২৭ আগস্ট শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ভোটারদের কার্ডে জালিয়াতি চক্রের হোতা সভাপতি প্রার্থী জাহাঙ্গীর আলমসহ ওই নির্বাচনে সহ-সভাপতি প্রার্থী গিয়াস উদ্দিন বাবুল, সহ-সাধারণ সম্পাদক প্রার্থী মো. বেলাল হোসেন রিপন, কোষাধ্যক্ষ প্রার্থী মো. শাহজাহান ড্রাইভারের শাস্তি ও অতিস্বত্তর স্থগিত নির্বাচন সম্পন্ন করার দাবিতে ২৯ আগস্ট সোমবার সোমবার দুপুরে ফেনী শহরের একাডেমী সড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা। এর আগে গত ২৮ আগস্ট রোববার সন্ধ্যায় একাডেমীতে শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে একই অভিযোগে সংবাদ সম্মেলন করেন শ্রমিক নেতৃবৃন্দ।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন- জেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক শামীম হায়দার, শ্রমিক নেতা মো. আলাউদ্দিন, ফেনী জেলা ট্রাক, পিকআপ, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি প্রার্থী মোহাম্মদ আলী, মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক প্রার্থী মো. আবু শাহীন, সহ-সাধারণ সম্পাদক প্রার্থী মো. খুরশিদ আলম।

মানববন্ধনে বক্তারা বলেন- জেলা ট্রাক, পিকআপ, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের বর্তমান সভাপতি বিএনপি নেতা জাহাঙ্গীর আলম চক্র কারসাজি করে এই ভুয়া ভোটার কার্ড তৈরি করেছেন। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে তারা এই জালিয়াতির আশ্রয় নিয়েছেন। বিগত সময়ে তারা সমিতির লাখ লাখ টাকা লুটেপুটে খেয়েছেন। শ্রমিকদের রক্ত কামানো টাকার হিসাব পাই পাই করে আদায় করা হবে। ভোটার কার্ড নিয়ে এই অপকর্মের জবাব তাদেরকে দিতে হবে। এছাড়া শ্রমিকরা আগামী এক সপ্তাহের মধ্যে নির্বাচন কমিশনারের প্রতি স্থগিত হওয়া নির্বাচন অতিস্বত্তর সম্পন্ন করার দাবি জানান। তা না হলে শ্রমিক ধর্মঘট ডাকা হবে।
উল্লেখ্য; গত ২৭ আগস্ট শনিবার ভুয়া ভোটার কার্ড দিয়ে ভোট দেয়ার অভিযোগে নির্বাচন কমিশনার নির্বাচন স্থগিত ঘোষণা করেন।