ফেনীতে জঙ্গিবাদ ও নিজাম হাজারীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ

আপডেট : August, 30, 2016, 4:00 pm

শহর প্রতিনিধি->>>
ফেনীতে জঙ্গিবাদ ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার বিকালে শহরের প্রধান প্রধান সড়কে মিছিল করা হয়।পরে দোয়েল চত্ত্বরে আয়োজিত এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম।
জেলা ছাত্রলী সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জের সঞ্চালনায় ও সভাপতি এসএস সালাহ উদ্দিন ফিরোজের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন,পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরন , সোনাগাজী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও চরদরবেশ ইউপির  নব-নির্বাচিত চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু, সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, ফেনী পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক প্রমূখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আ’লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল পরিমান নেতাকর্মী উপস্থিত ছিলেন।সমাবেশে বক্তার ফেনীর সাবেক সাংসদ জয়নাল হাজারীর কঠোর সমালোচনা করেন।