ফেনীতে বিজ্ঞান ক্লাবের পুরস্কার বিতরণ

আপডেট : September, 4, 2016, 5:20 pm

আলোকিত সময় ডেক্স->>>

ফেনী বিজ্ঞান ক্লাবের উদ্যোগে ১৫ আগষ্ট স্বরণে আয়োজিত রচনা প্রতিযোগীতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে ৪ সেপ্টেম্বর পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান।
বিজ্ঞান ক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন হাসান শাহরিয়ার কবীর।
ক্লাব সদস্য তাহসিমা তোফা সীমার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়নাল হাজারী কলেজের অধ্যক্ষ মোঃ আবদুল হালিম, সরকারী জিয়া মহিলা কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আজিজুর রহমান, ফেনী সদর হাসপাতালের কার্ডিওলজী বিভাগের জ্যেষ্ঠ পরামর্শক চিকিৎসক মোঃ হুমায়ুন কবীর, ফেনী সরকারী কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক আফতাব উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ, ক্লাব সেক্রেটারী ডাঃ কাজী ই¯্রাফিল, বেসরকারী হাসপাতাল ও ডায়াগনষ্টিক মালিক সমিতির সাধারন সম্পাদক হারুন অর রশিদ।
ফেনী বিজ্ঞান ক্লাবের উদ্যোগে তিন ক্যাটাগরীতে ক) ৬ষ্ট-৮ম শ্রেণি, থ) ৯ম-১০ম শ্রেণি এবং গ) একাদশ-দ্বাদশ শ্রেনি। তিন ক্যাটাগরীতে রচনা প্রতিযোগীতায় বিজয়ী ১৫ জন অনুষ্ঠানে অতিথিদের হাত থেকে পুরস্কার হিসাবে ক্রেষ্ট ও সনদপত্র গ্রহন করেন। এ সময় বিজয়ীদের অভিভাবক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরাও উপস্থিত ছিলেন।