সোনাগাজীর চরদরবেশে পুলিশের নাকের ডগায় ৫ দোকানে দুধর্ষ চুরি

আপডেট : September, 4, 2016, 5:13 pm

বিশেষ প্রতিনিধি->>>

সোনাগাজীর চরদরবেশ ইউনিয়নের আদর্শগ্রাম বাজারের ৫টি দোকানে চুরি হয়েছে।শনিবার গভীর রাতে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ১শ গজের মধ্যে এসব দোকানে চুরির ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুত্র জানায়,ঘটনার সময় এলাকার চিহ্নিত চোরের দল আদর্শগ্রাম বাজারের কাদের ষ্টোর,মান্নান ষ্টোর,আফসার ষ্টোরে হানা দেয়। তারা দোকানগুলোর তালা ভেঙ্গে ও গ্রীল কেটে প্রবেশ করে। কেউ টের পাওয়ার আগেই চোরের দল দোকান গুলো থেকে নগদ টাকা ও মুল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়। রাত ৪ টার সময় কাদের ষ্টোরের মালিক আব্দুল কাদের দোকানের তালা ভাঙ্গা দেখতে পেয়ে পাশে অবস্থিত পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যদের খবর দেয়।

আব্দুল কাদের জানান,চোরেরা ৫ টি দোকান থেকে নগদ প্রায় দুই লক্ষ আশি হাজার টাকাও ৩ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।এদিকে ফাঁড়ি থেকে ১০০ গজের মধ্যেই গনচুরির ঘটনায় এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।তারা বলেন রাতে যে সব দোকানের সামনে পুলিশ দায়িত্ব পালন করে সেখানে চুরির ঘটনা অনেক রহস্যের সৃষ্টি হয়েছে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভূট্রো বলেন, পুলিশ ফাড়ির পাশেই চোরেরা দোকান চুরির সাহস কিভাবে পায় এই নিয়ে আমি বিব্রত । তবে চোরদের ধরা এবং লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য পুলিশের পাশাপাশি আমার সহযোগীতা অব্যহত থাকবে।

আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশিক জানান,ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য চেষ্টা করা হচ্ছে।