ফেনীতে কলেজ ছাত্রলীগ নেতকে কুপিয়েছে পৌর ছাএলীগের পিটু-আলোকিত সময়

আপডেট : September, 11, 2016, 7:46 am

শহর প্রতিনিধি->>>

আবদুল্লাহ আল নোমান নামের সরকারি কলেজ ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে আহত করেছে নিজদলীয়রা। শনিবার দুপুরে শহরের এসএসকে সড়কে এ ঘটনা ঘটে। এ হামলার জন্য পৌর ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম পিটুকে দায়ী করেচেন তার পরিবাির।
প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, দুপুর দেড়টার দিকে এসএসকে সড়কের নকশী রোকেয়া টাওয়ারের সামনে কলেজ ছাত্রলীগ নেতা ও ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্র নোমানের উপর পূর্বপরিকল্পিতভাবে হামলা চালায় ছাত্রলীগ নেতা পিটু ও তার সহযোগিরা। এসময় তাকে উপুর্যুপুরি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার তাকে দেখতে হাসপাতালে ছুটে যান। তারা তার চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন।
ফেনী মডেল থানার এস আই হারুন উর রশিদ জানান, অভ্যন্তরীন দ্বন্ধের জেরে ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু জানান, ঘটনাটি তিনি ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপিকে অবহিত করেছেন। তিনি ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানান।