ফেনীতে সাউথইস্ট ব্যাংকেন কালেকশন বুথ উদ্বোধন

আপডেট : October, 10, 2016, 7:44 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনী পৌরসভার সহযোগিতায় ও সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সার্বিক স্যবস্থাপনায় ফেনী পৌরসভার রাজস্ব সংগ্রহের উদ্দেশ্যে লিবার্টি পৌর সুপার মার্কেটে স্থাপিত বুথটি ১০ অক্টোবর সোমবার দুপুরে উদ্বোধন করা হয়। সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সহিদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন ফেনী ২ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নিজাম উদ্দিন হাজারী।
সাউথইস্ট ব্যাংক লিমিটেড ফেনী শাখার এসভিপি ও শাখা প্রধান মো. কামাল আহসানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বি.কম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন এবং ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম.কামাল হোসেন।

এ সময় ব্যবসায়ীদের পক্ষে বক্তব্য রাখেন ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার সুশেন চন্দ্র শীল, পৌর কাউন্সিলরদের পক্ষে মোঃ হারুন অর রশিদ মজুমদার, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষে সাবেক সভাপতি ও স্টার লাইন গ্রæপের পরিচালক জামাল উদ্দিন।

এদিকে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী স্টার লাইন গ্রæপের চেয়ারম্যান হাজী নিজাম উদ্দিন, সাউথইস্ট ব্যাংক লিমিটেড ছাগলনাইয় শাখার ব্যবস্থাপক কামাল উদ্দিন, সেবাহাট শাখার ব্যস্থাপক মনসুর আহম্মেদ, সিনিয়র প্রিন্সিপাল অফিসার নুরুদ্দিন আবছারসহ ফেনীর ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।