ফেনী শহরের মাস্টার পাড়া থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ যুবক গ্রেফতার

আপডেট : October, 12, 2016, 3:15 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনী শহরের মাস্টার পাড়া সংলগ্ন পূর্ব উকিল পাড়ার একটি বাসা থেকে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার তাদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়ছে ।
র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পূর্ব উকিল পাড়ায় ইলো কিন্ডার গার্ডেনের পিছনে আফরোজা মঞ্জিল নামক বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও সন্দেহভাজন ৫জনকে আটক করা হয়। র‌্যাব তাদের কাছ থেকে স্টীলের চাপাতি ০২ টি, স্টীলের চাকু ০১টি , ছোরা ০১ টি, ইয়াবা ট্যাবলেট ২৭০ পিস উদ্ধার করে। আটকৃতরা হলেন, সোনাগাজীর আড়কাইম গ্রামের সাহাবুদ্দিন ছেলে মো. ইমরান হোসেন রাজিব, ছাগলনাইয়া উত্তর পামরা গ্রামের আবু আহমেদ খানের ছেলে মো. সাখাওয়াত হোসেন রাসেল, ফেনী সদর থানার মধ্যম লক্ষীপুর গ্রামের ইমতাজল মেম্বার ছেলে জহিরুল ইসলাম, বালিগাঁও গ্রামের জামাল উদ্দিনের ছেলে মো. ইসমাইল হোসেন রুবেল, ও সিলোনিয়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে শরিফুল ইসলাম আজাদ ।
তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়। ফেনী মডেল থানার ওসি (তদন্ত) শাহিনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।