সোনাগাজীর মঙ্গলকান্দিতে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেফতার

আপডেট : October, 12, 2016, 4:23 pm

জাবেদ হোসাইন মামুন->>>

ফেনীর সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের দক্ষিন মঙ্গলকান্দি গ্রামে ৮ম শ্রেনির এক স্কুল ছাত্রীকে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মঙলবার রাতে মোরশেদ আলম রকি নামে বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ, ক্ষতিগ্রস্তের পরিবার ও এলাকাবাসী জানায়, দক্ষিণ মঙ্গলকান্দি গ্রামের অষ্টম শ্রেণিতে অধ্যয়নরত এক স্কুল ছাত্রীর সাথে দু’বছর পূর্বে একই এলাকার খালেক হাফেজ বাড়ির নুরুল আলমের ছেলে মোরশেদ আলম রকি (২১) প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিয়ের প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করে। সোমবার রাতে রকি ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে একা পেয়ে ফের ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর মা এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। ছাত্রীর পিতা স্থানীয় বাজার থেকে বাড়িতে এসে রকিকে দৌড়ে পালানোর সময় হাতে নাতে আটক করে ফেলে।
বিষয়টি স্থানীয়দের মাঝে জানাজানি হলে একপর্যায়ে এলাকাবাসী রকিকে ছাত্রীর সাথে বিয়ের প্রস্তাব দেয়। সে বিয়ের প্রস্তাবে রাজী না হলে এলাকাবাসী তাকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ছাত্রীর পিতা বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দাযের করেন।
সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বুধবার দুপুরে ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত রকিকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে প্রেরণ করা হয়েছে।