সোনাগাজী কাঁচা বাজারে ড্রেনেজ উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে মেয়র খোকন বললেন, সোনাগাজী বাজার হবে একটি পরিচ্ছন্ন বাজার

আপডেট : October, 25, 2016, 6:47 pm

জাবেদ হোসাইন মামুন->>>
সোনাগাজী কাঁচা বাজারে জলাবদ্ধতা নিরসেনের লক্ষ্যে মঙ্গলবার বিকালে ড্রেনেজ উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পৌর মেয়র ও উপজেলা অা’লীগের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন। এসময় তিনি বলেন, সোনাগাজী পৌরসভার উন্নয়নে সুদুর প্রসারী পরিকল্পনা নিয়ে তিনি কাজ করে যাচ্ছেন। রাস্তা – ঘাট উন্নয়নের পাশাপাশি পৌর এলাকায় জলাবদ্ধতা নিরসনে পরিকল্পনা অনুযায়ী কাজ করে যাচ্ছেন তিনি। পৌরবাসীর শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে তিনি সবার সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সামান্য বৃষ্টিতে সোনাগাজী বাজার ডুবে যেত, এখন থেকে আর কোন সমস্যা থাকবেনা। সোনাগাজী বাজার হবে একটি পরিচ্ছন্ন বাজার।
তাই ড্রেনের কাজ সম্পাদন করতে সকল ব্যবসায়ীর সহযোগিতা কামনা করেন তিনি। জলাবদ্ধতা নিরসন কল্পে প্রায় ১১ লাখ টাকা ব্যয়ে কাঁচা বাজার, মাছ বাজার ও পান বাজার এলাকায় ১২২ মিটার দৈর্ঘ্য ড্রেন নির্মাণ করা হচ্ছে।
ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে অারো উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর ও উপজেলা অা’লীগের সাংগঠনিক সম্পাদক শেখ অাবদুল হালিম মামুন, উপজেলা আ’লীগের দফতর সম্পাদক সুলতান অাহমেদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও ঠিকাদার বেলাল হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাছির উদ্দিন রিপন, বণিক সমিতির সভাপতি মো. নুর নবী, প্রকৌশলী দিলীপ চন্দ্র নাথ ও ব্যবসায়ী আবুল কাসেম প্রমূখ।
এসময় মোনাজাত পরিচালনা করেন, সোনাগাজী চাউল বাজার জামে মসজিদের পেশ ইমাম মাও. আবদুল বাসেত বাচ্চু।