ধর্মপুরের আরজু চেয়ারম্যান আ’লীগ থেকে বহিস্কার, ১৮ নভেম্বর ফেনীতে ওবায়দুল কাদের কে গণসংবর্ধনা

আপডেট : November, 1, 2016, 5:10 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনী জেলা আওয়ামী লীগের এক জরুরী সভা ১ নভেম্বর’ মঙ্গলবার বিকাল ৩.টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এম.পি সহ জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সভায় ৩ নভেম্বর জেল হত্যা দিবস যথাযথ ভাবে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও আগামী ১৮ নভেম্বর ২০১৬ বিকাল ৩টায় ফেনী পাইলট হাই স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের নব-নির্বাচিত সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি কে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিশাল গণ সংবর্ধনার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় ধর্মপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করা ও দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় জেলা আওয়ামী লীগের সদস্য এম. আজহারুল হক আরজুকে গত ২৫/০৬/১৬ইং তারিখে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় গৃহীত প্রস্তাব মোতাবেক তাকে জেলা আওয়ামী লীগের সদস্য ও দলীয় প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহিদ খন্দকার গণমাধ্যমে প্রেরিত বার্তার মাধ্যমে আরজুর বহিস্কারের সত্যতা নিশ্চিত করেছেন।