ছাগলনাইয়ায় বিষাক্ত খাবার খেয়ে একই পরিবারের ১১ জন অসুস্থ্য

আপডেট : December, 9, 2016, 2:35 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ছাগলনাইয়ায় খাবারের বিষক্রিয়ার আক্রান্ত শিশুসহ একই পরিবারের ১১ জন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল সুত্রে জানা যায়,বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) রাত ১০ টার দিকে ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের তমিজ উদ্দিন হাজী বাড়ির হাজী আবুল খায়েরের পরিবারের সদস্যরা রাতে ভাত খাওয়ার ১ঘন্টা পরে সকলের পেটে ব্যাথা ও ডায়রিয়া আক্রান্ত হয়। স্থানীয় চিকিৎসা নেয়ার পরও অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার দুপুরে স্থানীয় তারেক মেমোরিয়াল হাসপাতালে তাদেরকে ভর্তি করানো হয়। এরা হলো,ঐ বাড়ীর আবুল খায়ের (৭০)ও তার স্ত্রী ফিরোজা বেগম(৬৫),তাদের বড় ছেলে মনির আহম্মদ (৪৫),মেঝো ছেলে কবির আহম্মদ(৪০)ও তার স্ত্রী রোকেয়া বেগম(৩০),সেঝো ছেলে আনোয়ার হোসেন(৩০) ও তার স্ত্রী তাসলিমা আক্তার(২৫),৪র্থ ছেলের স্ত্রী সুমি(২৫),নাতী আশ্রাফুল ইসলাম(৭),ইমরান(২),পাঁচ মাস বয়সের শিশু জারিফ হোসেন।
পরিবারের বড় ছেলে মনির আহম্মদ জানান, রাতের কোন এক সময় কে বা কারা রান্না করা তরকারীর মধ্যে কোন কিছু মিশ্রিত করে দেন যা খাবার পর পরিবারের সকলের পেটের ব্যাথা ও ডায়রিয়া আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়।
তারেক মেমোরিয়াল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সোহেল মাহমুদ জানান, খাদ্য বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে একই পরিবারের ১১ জন সদস্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসার পর বর্তমানে সকলের অবস্থা উন্নতির দিকে।