সোনাগাজীর চরচান্দিয়ায় এক রাতে ২ বাড়িতে ডাকাতি

আপডেট : December, 29, 2016, 12:35 pm

জাবেদ হোসাইন মামুন->>>
সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের মধ্যম চরচান্দিয়া গ্রামে বুধবার দিবাগত গভীর রাতে পৃথক ঘটনায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল দুটি বাড়ি থেকে প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এঘটনায় জড়িত সন্দেহে এলাকাবাসীর সহযোগিতায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ৩ জনকে আটক করেছে।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তরা জানান, বুধবার দিবাগত রাত অনুমান সাড়ে ১২টায় ১৫/২০ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাতদল রুপালী ব্যাংক কর্মকর্তা নুরুল আলম সুমনের বসতঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৪ ভরি স্বর্ণলংকার, নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র সহ প্রায় আট লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
রাত ২টার দিকে একই গ্রামের ব্যবসায়ী মাইন উদ্দিন ও মিন্টু মিয়ার বসতঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেধে ১৫ ভরি স্বর্ণলংকার, নগদ ৭০ হাজার টাকা ও মূল্যবান জিনিসপত্র সহ ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাত দলের সদস্যদের হামলায় গৃহকর্তা হাজী সফিউল্লাহ(৮২) আহত হন ।
ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ সোলাইমান ডাকাত (৩৮) , ইসমাইল (২৯) ও ডলার (২৬) নামে ৩ জনকে আটক করেছে ।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ হুমায়ূন কবির দু’বাড়িতে ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।