ফেনী-২ আসনের সাংসদ নিজাম হাজারীর সাথে ফেনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাত

আপডেট : January, 5, 2017, 1:40 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সাথে ফেনী প্রেস ক্লাবের ২০১৭ সালের নব নির্বাচিত কার্যকরী কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন । ৫ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে শহরের মাস্টার পাড়াস্থ তার বাসভবনে ক্লাব সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তারের নেতৃত্বে ক্লাব নেতৃবৃন্দ ও সদস্যরা এ সাক্ষাতে মিলিত হন। ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি, সমকালের স্টাফ রির্পোটার শাহজালাল রতন, কমিটির বর্তমান সহসভাপতি, আরটিভির ফেনী প্রতিনিধি আজাদ মালদার, চ্যানেল টোয়েন্টি ফোরের ফেনী প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, আমাদের ফেনীর নির্বাহী সম্পাদক তমিজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির ফেনী প্রতিনিধি জহিরুল হক মিলু, উদয়ের ভারপ্রাপ্ত সম্পাদক এমএ সাঈদ খান,স্বদেশ পত্র ও শমসের নগর সম্পাদক এনএন জীবন, কোষাধ্যক্ষ ও ফেনী শক্তির সম্পাদক শেখ ফরিদ রতন, সাংস্কৃতিক সম্পাদক ও নির্ভীক সম্পাদক জাফর সেলিম, ক্রীড়া সম্পাদক ও বৈশাখী টিভির ফেনী প্রতিনিধি রাজন নাথ, প্রচার সম্পাদক ও বৈকালীর নির্বাহী সম্পাদক জাবেদ হোসাইন মামুন, দপ্তর সম্পাদক ও দৈনিক জনতার প্রতিনিধি মফিজুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও বাংলা নিউজের স্টাফ রির্পোটার সোলায়মান হাজারী ডালিম, সমাজ কল্যাণ সম্পাদক ও আমাদের ফেনীর সহ-সম্পাদক শাহেদ চৌধুরী।
এছাড়া ক্লাবের কার্যকরী কমিটি ও সাধারণ পরিষদের সদস্য দৈনিক দুর্বারের সহ-সম্পাদক শাহ আলম ভূঞা, নয়া পয়গামের সম্পাদক এনামুল হক, নবীনবাংলা সম্পাদক জাহাঙ্গীর জনস, এশিয়ান টিভির ফেনী প্রতিনিধি সিদ্দিক আল মামুন, ফেনী রবির সম্পাদক জোবায়ের আহম্মদ, ভোরের ডাকের ফেনী প্রতিনিধি সমির উদ্দিন ভূইয়া, ডেসটিনির ফেনী প্রতিনিধি এমরান হোসেন, নিউজ টুডের ফেনী প্রতিনিধি কাজী হাবিব উল্যাহ সুমন, নয়া পয়গামের নির্বাহী সম্পাদক জাফর উল্যাহ ও বিজয় টিভির প্রতিনিধি কাফী দিদার প্রমুখ।
সাক্ষাতকালে নিজাম উদ্দিন হাজারী নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং ফেনীর বিভিন্ন বিষয়ে সাহসী ভূমিকার জন্য ফেনী প্রেস ক্লাব নেতৃবৃন্দ ও সদস্যদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তিনি অতীতের মতো আগামীতে ফেনী প্রেস ক্লাব ও ফেনীর কর্মরত সাংবাদিকদের তাঁর পাশে থেকে সহযোগিতার আহবান জানান এবং তিনি সব সময় সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।