দাগনভূঞায় ভোক্তা অ‌ধিকার আইনে ৬ প্রতিষ্ঠানের অর্থদন্ড-আলোকিত সময়

আপডেট : May, 28, 2018, 7:02 pm

স্টাফ রিপোর্টার->>>

ফেনীর দাগনভূঞায় রমযানে ভোক্তা অধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর ফেনী জেলা কাযার্লয় কতৃর্ক রবিবার(২৭শে মে) ভেজাল বি‌রোধী অভিযান উপজেলার সিলোনীয়া বাজারে পরিচালনা করে ৬ প্রতিষ্ঠানের ২৩৫০০ টাকা জরিমানা করে ।

এই অভিযা‌নে নেতৃত্ব দেন ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের সহকারী প‌রিচালক সো‌হেল চাকমা ।

এ সময় উপ‌জেলার সি‌লো‌নিয়া বাজা‌রে তরকা‌রি প‌ট্রি‌তে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য পরীক্ষা করে দেখা হয়। অন্যান্য বাজারমূল্য মোটামুটি স্থিতিশীল পাওয়া গেলেও অালম স্টোরের মা‌লিক খোর‌শেদ অালম(৩৮) মূল্য তালিকা প্রদর্শনর না করার দায়ে ২৫০০/-, ভাই ভাই ট্রেডার্স এর মালিক মো অালা উদ্দিন (৪০) কে অতিরিক্ত দামে পণ্য বিক্রি করায় ৫০০০/- টাকা ও হাজী ওয়া‌জি উল্লাহ স্টো‌রের মা‌লিক না‌জিম উদ্দিন (৩২) কে একই অপরাধে ৫০০০/- টাকা ,‌ধাযর্কৃত মূ‌ল্যের অ‌ধিক মূল্য পণ্য বি‌ক্রি করায় রহমান স্টোরের মা‌লিক অাবদুল ওয়াহাব (৬৫) কে ৩০০০/ একই অপরা‌ধে বিস‌মিল্লাহ এন্টারপ্রাই‌জের মা‌লিক মো ফ‌রিদ (২৫) কে ৫০০০/ পন্যর মোড়ক ব্যবহার না করা ও মেয়াদ‌বিহীন পণ্য বি‌ক্রির দা‌য়ে হীরা কন‌ফেকশনারীর মা‌লিক কামাল উদ্দিন (৪৮) কে ৩০০০/ জ‌রিমানা করা হয় ।

সকল‌কে মূল্য তা‌লিকা প্রর্দশ‌নের জন্য সর্তক করা হয়।

অভিযানে আরো উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া, জেলা মার্কেটিং অফিসার এমদাদ উল্লাহ ও দাগনভূঁঞা উপজেলার স্যা‌নিটারী ইন্স‌পেক্টর অাবদুল কুদ্দুস,‌ সিভিল সার্জন ফেনীর ফুড সেফ‌টি সে‌লের টিম মেম্বার বাবুল চন্দ্র দাশ সহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।