মুহুরী ও কহুয়া নদীতে টেকসই বন্যা বাঁধ নির্মাণের দাবীতে মানববন্ধন

আপডেট : June, 28, 2018, 1:01 pm

 

ফুলগাজি প্রতিনিধি ->>>
ফুলগাজী পরশুরামের মুহুরী ও কুহুয়া নদী তীরবর্তী স্থানে স্থায়ী ও টেকসই বন্যা নিয়ন্ত্রণ বাধঁ নির্মাণ এবং ক্ষতিগ্রস্থ দরিদ্র সাধারণ জনগনের জন্য বিশেষ ঋণ দেয়ার দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দৃষ্টি আর্কষনে ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে বৃহস্পতিবার (২৮ জুন) সকালে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
ভিটে মাটি রক্ষা চাই, স্থায়ী টেকসই বাধঁ চাই এ শ্লোগান নিয়ে ফুলগাজী, পরশুরামের ক্ষতিগ্রস্থ জনগন এতে অংশ নেন।সমাজসেবক শেখ ফজলে ইমাম রকির সভাপতিত্বে ও সাংবাদিক মোঃ মুহিববুল্লাহ ফরহাদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন ফুলগাজীর দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মজুমদার, জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি-কাজী আবদুল বারি,ফেনী প্রেসক্লাবের একাংশের সভাপতি আজাদ মালদার,সাধারণ সম্পাদক দিলদার হোসেন স্বপন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লতিফ খান রায়হান।
এতে আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের একাংশের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রন্জু,ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ আরিফুল ইসলাম, সময় টেলিভিশনের রিপোর্টার আতিয়ার সজল, এস এ টিভির জেলা প্রতিনিধি মাইনুল রাসেল, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ আরিফুল ইসলাম, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী শাখার সাধারণ সম্পাদক জুলহাস তালুকদার, দৈনিক অজেয় বাংলার স্টাফ রিপোর্টার কারেন্ট নিউজ ডট কমের জেলা প্রতিনিধি শেখ আশিকুন্নবী সজীব,সাংস্কৃতিক কর্মী সাম্য লীনা প্রমুখ। বক্তারা অবিলম্বে ফুলগাজী, পরশুরাম উপজেলার মুহুরী ও কুহুয়া নদী তীরবর্তী স্থানে স্থায়ী ও টেকসই বন্যা নিয়ন্ত্রণে বাধঁ নির্মাণের জোর দাবী জানান। তারা বলেন, আমরা ত্রাণ চাই না আমরা স্থায়ী ভাবে বাধঁ নির্মাণ চাই।