দাগনভূঞায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে ক্ষতবিক্ষত করেছে বখাটেরা

আপডেট : September, 17, 2018, 4:51 am

স্টাফ রিপোর্টার->>>
দাগনভূঞা পৌর শহরের বসুরহাট সড়কে এক স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তার চাচাতো ভাইকে ব্লেডের আঁচড়ে ক্ষতবিক্ষত করেছে বখাটেরা। এমনকি তার পায়ের একটি নখও তুলে নেয় তারা। গতকাল রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ওই ছাত্রী স্কুল থেকে রিক্সাযোগে উত্তর করিমপুরের বাড়ী ফেরার পথে বখাটেরাও আরেকটি রিক্সায় পিছু নিয়ে তাকে নানাভাবে উত্ত্যক্ত করে। বাড়ির সামনে পৌছলে চাচাতো ভাই এনায়েত উল্লাহ শিবলু (১৯) প্রতিবাদ করে। এসময় বখাটে শিহাব, রিয়াদ, তানভীর, রবিন ও তাদের সহযোগিরা শিবলুকে ধরে মারতে মারতে পাশ্ববর্তী আসলাম হাজী মসজিদের সামনে নিয়ে যায়। এখানে তাকে বেদম পিটিয়ে আহত করে।
শিবলু জানায়, একপর্যায়ে তারা ব্লেড দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত করে। তার বা পায়ের নখ তুলে নেয়। বিষয়টি তারা দাগনভূঞা থানায় অবহিত করেছেন বলে শিবলুর চাচা ডা. হানিফ ফেনীর সময় কে জানিয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
দাগনভূঞা থানার ওসি মো: আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে তানজিল নামের একজনকে আটক করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেবেন বলে তিনি জানান।
সূত্র,ফেনীর সময়