আওয়ামীলীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হতে পারে না-ফেনীতে ওবায়দুল কাদের

আপডেট : September, 22, 2018, 2:24 pm

আর কে রাকিব-

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে দেশবাপ্যী সাংগঠনিক সফর হিসেবে আজ শনিবার বিকেলে ফেনীর ট্রাংক রোডে এক বিশাল জনসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহ  ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় সভাপতি মন্ডলীর সদস্য মোশারফ হোসেন , আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ূয়া সহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। এসময় ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান এমপি নিজাম উদ্দিন হাজারী বলেন নৌকার প্রার্থী হিসেবে ফেনীতে যাকেই নেত্রী মনোনয়ন দিবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেকবার নৌকার ভোট দিন -ফেনীতে ওবায়দুল কাদের

এসময় ফেনী জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দুপুর থেকে ইউনিয়ন ও উপজেলা থেকে জনসভায় লোকজন আসতে থাকে। বিকেল পর্যন্ত ফেনী ট্রাংক রোডে জনসভাস্থল লোকে লোকারন্য হয়ে পড়ে। বিপুল পরিমান আইন শৃংখলা বহিনীর উপস্থিতিতে নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে জনসভাপর সমাপ্তি ঘঠে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওবায়দুল কাদের বলেন বিএনপির ১০ বছরে অস্বিত্ব বিলিনী হয়ে পড়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেকবার নৌকার ভোট চান তিনি। শেখ হসিনাকে নৌকায় ভোট দিয়ে আগামী জাতীয় নির্বাচনে বিজয়ী করার জন্য উদার্ত আহবান জানান।