সোনাগাজীর উত্তর স্বরাজপুর ফোরকানিয়া মক্তব পরিচালনা কমিটির সভায় উন্নয়ন ও শান্তি-সম্প্রীতির নিশ্চয়তা দিয়ে নৌকায় ভোট চাইলেন জেলা পরিষদের সদস্য ফারুক হোসেন

আপডেট : October, 19, 2018, 5:22 pm

জাবেদ হোসাইন মামুন->>>

ফেনী জেলা পরিষদের সদস্য, বিআরডিবি’র চেয়ারম্যান ও সোনাগাজী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. ফারুক হোসেন বলেছেন দেশব্যাপী উন্নয়ন ও শান্তি-সম্প্রীতির নিশ্চয়তা দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার। সারা দেশের ন্যায় ফেনী জেলায়ও অভুতপূর্ব উন্নয়ন করেছে এই সরকার। তাই আগামীতে এই ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে নৌকায় ভোট দিতে হবে। উপস্থিত সবাইকে তিনি হাত তুলে ওয়াদাও করান। উপস্থিত সবাই হাত তুলে সমস্বরে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতিও দেন। শনিবার বিকালে ফেনীর সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের উত্তর স্বরাজপুর ফোরকানিয়া মক্তব পরিচালনা কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

সমাজসেবক হাজী নূর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক ইউপি সদস্য আজাদ হোসেন কিরণ, মাস্টার একরামুল হক ও আমিন উল্যাহ খোকন প্রমূখ।

সভা শেষে সর্বসম্মতিকক্রমে মো. সাইফুল ইসলামকে সভাপতি, মোহাম্মদ হক সাহেবকে সহ-সভাপতি, হাফেজ মোহাম্মদ নূরুল হুদাকে সেক্রেটারী, মোহাম্মদ ইয়াছিনকে সহ-সেক্রেটারী, মো. নূরনবী মাস্টারকে কোষাধ্যক্ষ, মো.শাহাদাত হোসেনকে শিক্ষা সচিব, মো. জসিম উদ্দিনকে ছাত্রকল্যায়ণ সম্পাদক, মো. জসিম উদ্দিন, বেলাল হোসেন ও জয়নাল আবেদীন মুন্সিকে অভিভাবক সদস্য করে তিন বছর মেয়াদি নতুন কমিটি গঠন করা হয়েছে। প্রসঙ্গত; ২০০৩ সালে এলাকার কিছু শিক্ষিত ও সচেতন যুবক মিলে ফোরকানিয়া মক্তবটি প্রতিষ্ঠা করেন এবং পরিচালনা কমিটি গঠন করেন। তারই ধারাবাহিকতায় ফোরকানিয়া মক্তবটি পরিচালিত হয়ে আসছে। এসময় ফোরকানিয়া মক্তবটি উন্নয়নের জন্য জেলা পরিষদ থেকে এক লাখ টাকার অনুদান দেয়ার প্রতিশ্রুতি দেন প্রধান অতিথি মো. ফারুক হোসেন।