ভিবেদ ভুলে অস্তিত্বের লড়াইয়ে ফেনী ৩ আসনে দলীয় প্রার্থীকে জয়ী করার আহবান-খুরশিদ ভুঞা

আপডেট : October, 20, 2018, 3:27 pm

সোনাগাজী প্রতিনিধি-
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যুবদল ছাত্রদলসহ সকল ইউনিটের নেতাকর্মীরা নিজেদের মধ্যকার চোট-খাটো ভিবেদ ভুলে অস্তিত্বের লড়াইয়ে অতিতের ন্যায় ফেনী ৩ আসনে বিএনপির দলীয় প্রার্থীকে জয়ী করতে আহবান জানিয়েছেন সোনাগাজী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভুঞা।

আলোকিত সময়কে দেয়া স্বাক্ষাতকারে এই যুব নেতা বলেন দীর্ঘ সময় ক্ষমতায় না থাকা, সিনিয়র নেতাদের দ্বৈত রাজনীতি, ক্ষমতাসীন দলের হামলা-মামলা, নির্যাতনের পরও তৃণমূল নেতাকর্মীরা বিভিন্ন আন্দোলন সংগ্রামে সতস্পুর্ত অংশ গ্রহনে প্রমাণ করে বিএনপি একটি নির্বাচনমুখি শান্তিপূর্ণ ও গনমানুষের দল, চাইলে কেউ দলের সুনাম নষ্ট করতে পারবে না।

অতিতে যারা প্রতিপক্ষের সাথে হাতাত করে আম-কলসের ভোট করেছে তাদের চেহারা জনসাধারনসহ নেতাকর্মীদের সম্মুখে উন্মোচিত হয়েছে এবং তাদেরকে সকলেই প্রত্যাক্ষন করেছে।

বর্তমান নির্বাচন ও সাংগঠনিক অবস্থা জানতে চাইলে তিনি বলেন
ফেনী ৩ (সোনাগাজী-দাগনভুঞা) আসনে মোট ভোটারের সংখ্যা প্রায় ২লক্ষ ৫২ হাজার।
এই আসনে বিগত সময়ে বরাবরই বিএনপির মনোনিত প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে বারবার নির্বাচিত হয়েছে। সর্বশেষ ২০০৮ সালের নির্বাচনে বিএনপির প্রার্থী প্রয়াত মোশাররফ হোসেন ধানের শীষ প্রতীক নিয়ে ১লক্ষ ৩৪ হাজার ভোট পেয়ে বিজয়ী হয়েছেন পক্ষান্তরে নিকটতম প্রতিদ্বন্দ্বী ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী আবুল বাসার নৌকা প্রতীক নিয়ে ৯৩ হাজার পেয়ে পরাজিত হয়।

ইত্যমধ্যে আমরা উপজেলা যুবদলের উদ্যোগে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করার প্রক্রিয়া শুরু করেছি খুব অল্প সময়ের মধ্যে শেষ করতে পারবো বলে আশা রাখছি।

যুবদলের পৌর ও উপজেলা নেতা কর্মীদের সাথে কথা বললে তারা জানায় দীর্ঘদিন পর কাঙ্ক্ষিত ফেনী জেলা যুবদলের কমিটি গঠন করা হয়েছে আশা
করি পৌরসভা-সহ উপজেলা কমিটি গঠনে দলের ত্যাগী নেতাকর্মীরা মূল্যায়ীত হবে। এতে আন্দোলন সংগ্রাম আরো তরান্বিত হবে বলে তৃণমূল নেতাকর্মীদের বিশ্বাস।

প্রয়াত মোশারফ হোসেন এমপির স্মৃতি চারণ করে খুরশিদ ভুঞা বলেন
সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ফেনী ৩ আসনের সাবেক সাংসদ প্রয়াত মোশাররফ হোসেন এর অনুপস্থিতি ফেনী জেলা বিএনপিরসহ অঙ্গসংগঠন সমুহ অভিবাক হারালো, উনার মৃত্যুতে বিএনপি পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে।

অতিতের সুনাম অক্ষুণ্ণ রেখে নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থীকে জয়ী করতে ভুল বুঝাবুঝির অবসান করে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানান এই যুব নেতা।