কক্সবাজার যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট : November, 12, 2018, 5:39 pm

কক্সবাজার প্রতিনিধি সোহেল রানা

 

কক্সবাজার যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার বিকেলে শহরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।শহর যুবলীগের যুগ্ন আহ্বায়ক ডালিম বডুয়ার সভাপতিত্ব, বিশেষ আতিথি ছিলেন সাবেক জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাবুল ইসলাম বাহাদুর, সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর আলম সহ জেলার অন্যতম সিনিয়র নেত্রীবৃন্দরা।

শুরুতে বর্ণাঢ্য শোভাযাত্রা শহীদ দৌলত ময়দান থেকে শুরু করে শহরের প্রধান সড়ক গুলি প্রদক্ষিন করে আবার শহীদ দৌলত ময়দানে এসে শেষ হয়।পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়।

প্রধান অতিথির ব্যক্তব্যে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল বলেন, দলের যে কোন ক্লান্তি লগ্নে যুবলীগ ও আওয়ামীলীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করে গেছে এবং আগামীতেও করবে। তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন দলের জন্য একটি বড় চ্যালেন্জ্ঞ। রাজপথে থেকে যুবলীগ এ চ্যালেন্জ্ঞ মোকাবেলা করে নৌকা প্রার্থীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

এর আগে ওয়ার্ড গুলো থেকে খন্ড খন্ড মিছিলে সরব হয়ে উঠে শহীদ দৌলত ময়দা। উল্লেখযোগ্য ১২নং ওয়ার্ড যুবলীগের পক্ষে যুবলীগ নেতা আব্দুর সুক্কুর, সোহেল আরমান, আব্দুর গফ্ফুর, সোহেল রানা ও আবদুর রহমান বদির নেত্রীত্বে জমকালো ভাবে বেন্ড বাজিয়ে উৎসব মুখর বিশাল শোভাযাত্রা নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে সকলের দৃষ্টি আকর্ষণ করে আলোচনা সভায় গিয়ে পৌঁছায়।