সোনাগাজীতে অপহরণে বাধা দেয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য সহ আহত ২

আপডেট : January, 20, 2019, 8:05 am

জাবেদ হোসাইন মামুন->>>
সোনাগাজীতে এক গোস্ত ব্যবসায়ীকে অপহরণে বাধা দেয়ায় বগাদানা ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান বেলাল হোসেন এবং সাইফুল ইসলাম নামে এক গোস্ত ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক আহত করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত ৮টার দিকে উপজেলার বগাদানা ইউনিয়নের মান্দারী গ্রামের মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, মান্দারী গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে গোস্ত ব্যবসায়ী সাইফুল ইসলামের সাথে একই গ্রামের মমিনুল হকের ছেলে ছাগল ব্যবসায়ী জামাল হোসেনের সাথে শুক্রবার রাত ৯টার দিকে ব্যবসায়ীক দ্বন্দ্বের জের ধরে হাতাহাতি হয়। এ ঘটনায় জামাল হোসেন ক্ষিপ্ত হয়ে তার ভাড়াটে সন্ত্রাসী মো. হানিফ, মো. ইস্রাফিল, মো. বাচ্চু মিয়া, শাহাদাত হোসেন, আবু ইউছুপ, মো. সোহেল সহ ১০-১৫ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে সাইফুল ইসলামকে অপহরণ করতে শনিবার রাত ৮টার দিকে মসজিদের সামনে অবস্থান নেয়। এসময় স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন বাধা দিলে সন্ত্রাসীরা বেলাল হোসেন ও সাইফুল ইসলামকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। তাদের আত্মচিৎকারে গ্রামবাসী ছুটে এসে আহতদেরকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে আহত ইউপি সদস্য বেলাল হোসেন বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৮/৯ জনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে।