সোনাগাজীতে বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আপডেট : May, 21, 2019, 11:05 am

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি->>>
ফেনীর সোনাগাজীতে বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে সাইফু উদ্দিন রিশাদ নামে (২৫) এক যুবক কে মঙ্গলবার সকালে তার বাড়ি থেকে আটক করেছে সোনাগাজী মডেল থানার পুলিশ। সে সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ডের চরগণেশ গ্রামের বকশ্ আলী ভূঞা বাড়ির মৃত সাহাব উদ্দিনের ছেলে।
পুলিশ, নির্যাতিত নারী ও তার পরিবারের সদস্যরা জানায়,
সাইফু উদ্দিন রিশাদ বিগত ৫ বছর পূর্ব থেকে পশ্চিম ছাড়াইতকান্দি গ্রামের আবুল কাসেমের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। প্রেমের সম্পর্ক থেকে বিয়ের প্রস্তাব দেয় ওই যুবক। সে সময় তার ১৮বছর পূর্ণ না হওয়ায় সে বিয়ে করতে পারেনি। দুই বছর পূর্বে তরুনীর নানার বাড়ি ও সেই যুবকের বন্ধু হৃদয়ের বাসায় ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করে সে যুবক। দুই বছর পূর্বে সে চাকুরীর উদ্দেশ্যে কাতার চলে যায়। কাতারে অবস্থানকালেও সে ওই তরুণীর সাথে স্বামী স্ত্রীর মত মেসেজ আদান প্রদান করেন। তরণী আরো অভিযোগ করেন, তাকে ধর্ষণের সময় রিশাদ তার বন্ধু হৃদয়কে দিয়ে তার অশ্লীল ভিডিও ধারণ করেন। সে যদি রিশাদকে বিয়ে না করে তাহলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখাতো।
এর মাঝে গত কয়েক দিন পূর্বে রিশাদ সীমা নামে আরেক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং ওই তরুণীকে খারাপ চরিত্রা আখ্যা দিয়ে তাকে বিয়ে করবেনা বলে জানিয়ে দেন। এতে ওই তরুণী মানসিকভাবে ভেঙ্গে পড়ে। গত দুই সপ্তাহ পূর্বে রিশাদ কাতার থেকে দেশে ফিরে আসে। ওই তরুণী তাকে বিয়ের প্রস্তাব দিলে রিশাদ তাকে অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে বলে তাকে ধর্ষণের কোন প্রমাণ নাই। তরুণী বিষয়টি থানায় গিয়ে সহকারি পুলিশ সুপার(সার্কেল) সাইকুল আহম্মেদ ভূঞা এবং ওসি মঈন উদ্দিন আহম্মেদকে জানালে তারা তাৎক্ষণিক সেই যুবককে আটক করে।
সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহম্মেদ জানান, মেয়েটির অভিযোগের ভিত্তিতে যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। দুই পক্ষ সমঝোতায় গিয়ে বিয়ে দিতে পারলে তাদের খুশি। আর ওই তরুণী নিয়মিত মামলা দিলে আইননুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে ওই তরুণী জানান, রিশাদ আমার সাথে প্রতারণা করে আমার সর্বস্ব কেড়ে নিয়েছে। সে আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করা ছাড়া আমার সামনে আর কোন পথ থাকবেনা।