ফেনী প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

আপডেট : May, 25, 2019, 11:20 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনী প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যায় ফেনীর ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফেনী জেলা প্রশাসক মো. ওহিদুজ্জামান বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, ৪ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মো. নাহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী চেম্বার অব কমসাসের সভাপতি আঈনুল কবির শামীম , জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমীর হোসেন বাহার, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক পারভেজ হাজারী।
অতিথি হিসাবে ছিলেন, এনডিসি মীর রাশেদুজ্জামান এডভোকেট শাহজাহান সাজু , ফেনী ট্রাইপিক পরিদর্শক সফিক আহমেদ, ফেনী সদর হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান।
ক্লাব সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনএন জীবনের সঞ্চালনায় ইফতার মাহফিলে দেশ ও জাতীর সমৃদ্ধ কামনা করে দোয়া পরিচালনা করেন ফেনী বড় জামে মসজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ।
এসময় প্রবীণ সাংবাদিক ফেনীর কৃতি সন্তান ফেরদৌস কৌরশী, সাপ্তাহিক স্বদেশ কণ্ঠ সম্পাদক খলিলুর রহমান, সাপ্তাহিক ফেনী দর্পণ সম্পাদক মাহবুবুল আলম রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।
আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজালাল রতন, আজাদ মালদার, রিপোর্টস ইউনিটির সাবেক সভাপতি শাহাদাত হোসেন, সাবেক সাধারন সম্পাদক জহিরুল হক মিলন। ফেনী প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক দিলদার হোসেন স্বপন, শেখ ফরিদ উদ্দিন আত্তার, প্রেস ক্লাবের সহ সভাপতি শাহ আলম ভূঞা, জাফর সেলিম, যুগ্ম সাধারন সম্পাদক রাজন দেব নাথ, সহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাবেদ হোসাইন মামুন, দপ্তর সম্পাদক জাফর আহমেদ, ক্লাবের সিনিয়র সদস্য এমএ সাঈদ খান, তমিজ উদ্দিন, এনামুল হক প্রমূখ ।
এছাড়াও ইফতার মাহফিলে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা, ফেনী থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকার সম্পাদক ও নির্বাহী সম্পাদক, জেলায় কর্মরত সাংবাদিক, ফেনী প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।