নুসরাতের পরিবারের ক্ষতির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা

আপডেট : June, 22, 2019, 9:23 pm

জাবেদ হোসাইন মামুন->>>
মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারের ক্ষতি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ফেনীর নবাগত পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

তিনি বলেন, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নুসরাতের পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কেউ যদি নুসরাতের পরিবারের সদস্যদের ক্ষতির চেষ্টা করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে পুলিশ।
তিনি আরো বলেন কোন মেয়েকে উত্যক্ত করলে আমি তার জীবন উত্যক্ত করে দিবো।

শনিবার দুপুরে ফেনীর পুলিশ লাইন্স মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ তৎপর। সন্ত্রাস, জঙ্গি, মলম পার্টি, ইভটিজিং, চাঁদাবাজি, ছিনতাইকারী, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের ছাড় দেয়া হবে না। তাদের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স।

পুলিশ সুপার বলেন, ফেনীর আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করবে। সন্ত্রাস, মাদক ও জঙ্গিমুক্ত ফেনী গড়ব আমরা। আগামী এক মাসের মধ্যে অজ্ঞান পার্টি নির্মূল করা হবে। ছিনতাইমুক্ত করতে মোটরসাইকেলে দুজনের বেশি উঠবেন না, হেলমেট পরতে হবে। যানজট নিরসনে কার্যকর পদক্ষেপ নেয়া হবে।

পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেন, পুলিশে নতুন সদস্য নিয়োগের জন্য কারও প্রলোভনে পড়বেন না। এজন্য সব থানায় পুলিশ সুপারের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। নিয়োগ স্বচ্ছ করার জন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ সুপার বলেন, আপনারা আমাকে ফুল দিয়ে নয়, হৃদয় দিয়ে ভালোবাসুন, যত দিন রিজিক থাকে যাওয়ার সময় ফুল পাওয়ার উপযুক্ত মনে করলে তখন ফুল দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন) মোহাম্মদ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো. আলা উদ্দিন, গোয়েন্দা পুলিশের ওসি রনজিত বড়ুয়া ও ফেনী মডেল থানা পুলিশের ওসি মো. আবুল কালাম আজাদ।
এর আগে তিনি শুক্রবার সন্ধ্যায় নুসরাতের পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন। তাদেরকে নির্ভয়ে চলা ফেরা করার আহবান জানিয়ে বলেন, তাদের কোন সমস্যা হলে সাথে সাথে যেন তাকে জানানো হয়।