মধ্যম আহম্মদপুরের বাঁশতলায় নির্মাণ শ্রমিক কে পিটিয়ে আহত

আপডেট : June, 24, 2019, 7:45 am

জাবেদ হোসাইন মামুন->>>
পূর্ব শত্রুতার জের ধরে সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে জামশেদ আলম প্রিয়াস (২০) নামে এক নির্মাণ শ্রমিককে পিটিয়ে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামের বাঁশতলার জনৈক ভৌবন চন্দ্র দাসের বাড়ির সামনে এঘটনা ঘটে। আহত নির্মাণ শ্রমিক আমিরাবাদ ইউনিয়নের চরডুব্বা গ্রামের হামিদ আলী হাজীর নতুন বাড়ির মো. ইসমাইল হোসেনের ছেলে।
এলাকাবাসী, পুলিশ ও আহতের পরিবার জানায়, গত কয়েক দিন পূর্বে মধ্যম আহম্মদপুর বাঁশতলা গ্রামের জামাল উদ্দিনের ছেলে স্থানীয় শহীদ মানু মিয়ার বাজারে সিএনজি চালকদের সাথে ভাড়া নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। এসময় নির্মাণ শ্রমিক জামশেদ আলম প্রিয়াস প্রতিবাদ করে এবং উভয় পক্ষকে নিবৃত্ত করে দেয়। এই ঘটনার জের ধরে আমজাদ হোসেন রিমনের নেতৃত্বে বাঁশতলা নামক স্থানে দফায় দফায় ৫জনকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। আমজাদ হোসেন রিমন, হৃদয়, মামুন, আতিকুর রহমান, নূরুল আফছার নাহিদ ও শিবলু সহ ৮/১০জন দুর্বৃত্ত রোববার সন্ধ্যায় সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে নির্মাণ শ্রমিক জামশেদ আলম প্রিয়াসকে পিটিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
এ ব্যাপারে প্রিয়াসের পিতা মো. ইসমাইল হোসেন বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৮/১০জনের বিরুদ্ধে লিখত অভিযোগ দায়ের করেছেন।