দাগনভূঞায় এ এস আই দেলোয়ার এর নেতৃত্বে একাধিক মামলার আসামী দেশীয় অস্ত্র সহ গ্রেপ্তার

আপডেট : August, 5, 2019, 8:39 am

স্টাফ রিপোর্টার->>>

ফেনীর দাগনভূঞা থানাধীন অন্তর্গত মাদকের দুই শীর্ষ সন্ত্রাসী নুরুল ইসলাম লাতু, গ্রামের বাড়ি ইয়ারপুর,আরেক শীর্ষ সন্ত্রাসী রাব্বি,পিতা,মহি উদ্দিন,গ্রামের বাড়ি আজিজ ফাজিলপুর,এই দুইজনে এলাকায় সব সময় খুন, রাহাজানি,মারামারি,বোমা বিস্ফোরণ,মাদক ব্যবসায় সহ নানান অপকর্মের সাথে সরাসরি জড়িত থেকে কাজ করতেন।
 
এই দুই জনের নামে দাগনভূঞা থানায় প্রায় ১০টির ও বেশি মামলা আছে।
 
পূর্বে এই দুই শীর্ষ সন্ত্রাসী কে ধরতে গিয়ে দাগনভূঞা থানার দুই,তিন জন, এ এস আই সহ অনেক কনেস্টোবল আহত হয়েছেন শত চেষ্টা করে ও এই দুই সন্ত্রাসী কে ধরতে পরাস্ত হয়েছেন।
কিন্তু গত ৪ জুলাই রবিবার, সৎ যোগ্য একনিষ্ঠাবান এ এস আই, মোহাম্মদ দেলোয়ার হোসেনের সুদক্ষ নেতৃত্বে লাতুকে দাগনভূঞা কলেজ রোড থেকে আর রাব্বি কে তার নিজ বাড়ি থেকে এক রাউন্ড গুলি এল জি অস্ত্র সহ গ্রেফতার করতে সক্ষম হয় এ এস আই দেলোয়ার হোসেন। মাদক,বোমা বিষ্ফোরক,চুরি,মারামারি সহ সকল অনৈতিক কাজের সাথে জড়িত ছিলেন, এ নামে দশ(১০) মামলার আসামী নুরুল ইসলাম লাতু, ও সন্ত্রাসী রাব্বি কে, একটি এল জি (আগ্নে অস্ত্র) সহ গ্রেফতার করে।
 
দাগনভূঞা থানার কর্মরত ডিউটি অফিসার নুরুল আমিন জানান আমরা আমাদের অফিসার ইনচার্জ আসলাম শিকদার স্যারের নির্দেশনায় দেলোয়ার হোসেনের নেতৃত্বে আমরা এই দুই শীর্ষ সন্ত্রাসী কে ধরতে সক্ষম হয়। কেননা এই দুই শীর্ষ সন্ত্রাসীর জ্বালায় দাগনভূঞা বাসী সব সময় একটা আতংকে থাকে। আশা করি দাগনভূঞা বাসী এখন শান্তিতে বসবাস করতে পারবে।