ফেনীতে পিকনিকের বাস দুর্ঘটনায় নিহত ৭ নিখোঁজ ১

আপডেট : August, 15, 2019, 10:01 am

আলোকিত সময় ডেস্ক>>>

 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় কক্সবাজারগামী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বাসটি পিকনিকের জন্য ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আহতদের ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়েছে।

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান খান এসব তথ্য জানান।

তিনি জানান, বাসটি নারায়ণগঞ্জ থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। যাত্রীরা ঈদ পরবর্তী ভ্রমণের জন্য সমুদ্র সৈকতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার কবলে পড়ে। হাতহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়া হচ্ছে।

বাসের আহত একজন যাত্রী জানিয়েছেন, বাসটি যখন দুর্ঘটনার কবলে পড়ে তখন অধিকাংশ যাত্রীই ঘুমিয়ে ছিলেন। বিকট শব্দ পেয়ে তাঁরা দেখতে পান বাসটি দুমড়ে-মুচড়ে গেছে। প্রথমে স্থানীয়রা এসে উদ্ধারকাজ শুরু করেন। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে মহীপাল হাইওয়ে ফাঁড়িতে নিয়ে গেছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।