হেযবুত তওহীদের নেতা কর্মীদের নিরাপত্তার দাবিতে ফেনীতে সংবাদ সম্মেলন

আপডেট : September, 10, 2019, 2:31 pm

জাবেদ হোসাইন মামুন->>>

সীমাহীন অপপ্রচার, হামলার উস্কানি, হত্যার হুমকি, ফতোয়া দিয়ে দাঙ্গা সৃষ্টিকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে ও নেতাকর্মীদের নিরাপত্তার দাবিতে ফেনী রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছে ফেনী জেলা হেযবুত তওহীদ।

জিল্লুর রহমান মানিকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন হেযবুত তওহীদের ফেনী জেলা সভাপতি মো. শাহাদাত হোসেন। সমাপনী বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য মো. নুরুল আবছার সোহাগ। মূল বক্তব্য উপস্থাপনসহ ছয় দফা দাবি তুলে ধরেন ফেনী সদর উপজেলা সভাপতি রিয়াদ হোসেন। তিনি বলেন, ১৯৯৫ সাল থেকে রাষ্ট্রীয় আইন মান্য করে জঙ্গিবাদ,সন্ত্রাস, মাদক, ধর্মব্যবসা, অপরাজনীতিসহ যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে কার্যক্রম চালিয়ে যাচ্ছে আন্দোলনটি। প্রতিষ্ঠালগ্ন থেকেই হেযবুত তওহীদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে একটি শ্রেণী যারা ধর্মকে রুটি-রুজি ও অপরাজনীতির হাতিয়ার বানিয়েছে। এই শ্রেণীটি সাধারণ মানুষকে হেযবুত তওহীদের বিরুদ্ধে মিথ্যা, অপপ্রচার করে হামলার উস্কানি দিচ্ছে, ফলে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এরই পরিপেক্ষিতে তিনি সরকারের কাছে ছয় দফা দাবির মাধ্যমে হেযবুত তওহীদের প্রধান হোসাইন মোহাম্মদ সেলিম ও সদস্যদের জান-মাল নিরাপত্তা দাবি করেন, আইসিটি আইন লঙ্ঘনকারী, ফেসবুকে, ওয়াজে অপপ্রচারকারী ও হুমকিদান কারীদের বিরদ্ধে দায়েরকৃত মামলায় আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। তিনি এ বিষয়ে সকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

এসময় জেলার স্থানীয় ও জাতীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ হেযবুত তওহীদের নেতৃবিন্দরা উপস্থিত ছিলেন।