কোম্পানীগঞ্জে স্পিরিট খেয়ে ৫ জনের মৃত্যু, আশঙ্কাজনক ৬

আপডেট : September, 28, 2019, 11:12 am

 

নোয়াখালী সংবাদদাতা-

নোয়াখালীরকোম্পানীগঞ্জে স্পিরিট পান করে শুক্রবার পাঁচজনের মৃত্যু হয়েছে।

এদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বসুরহাট বাজারের রফিক হোমিও হলের স্পিরিট পান করে পাঁচজনের মৃত্যু হয়।

এ ঘটনায় অন্তত ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতাল ও ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ স্পিরিট বিক্রেতার ছেলে প্রিয়মকে আটক করেছে। তবে স্পিরিট বিক্রেতা ডা. জায়েদ ঘটনা আঁচ করতে পেরে আগেই গা ঢাকা দিয়েছেন।

নিহতরা হলেন- উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের বাঁশ বেপারি বাড়ির নূর নবী মানিক (৫০), একই এলাকার ক্ষিরত মহাজন বাড়ির রবি লাল রায় (৫৫), মোহাম্মদনগর গ্রামের মহিন উদ্দিন (৪০), চর কাঁকড়া ইউয়িনের টেকের বাজার এলাকার আদুল খালেক (৫৮) ও সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়ি সংলগ্ন মো. সবুজ (৬০)।

কোম্পানিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান পাঁচজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, স্পিরিট পানে পাঁচজনের মৃত্যুর খবর শুনে নিহতদের বাড়ি পরিদর্শন করি। ঘটনাস্থল পরিদর্শনকালে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরো একজনের মরদেহ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। এর আগে তিনজনের দাফন সম্পন্ন করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, এ দোকানের মালিক জায়েদ ও তার ছেলে প্রিয়ম অনেক বছর ধরে খোলামেলাভাবে এ হোমিও হল দোকানে স্পিরিটসহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য বিক্রি করে আসছে। সে এই স্পিরিট বিক্রির টাকায় কোম্পানিগঞ্জ উপজেলা ভূমি অফিসের পাশে ফাউন্ডেশন দিয়ে নির্মাণ করছে বহুতল ভবন।