ফেনী ডায়াবেটিক সমিতির ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আপডেট : October, 2, 2019, 7:50 am

আলোকিত সময় ডেস্ক>>>

 

ফেনী ডায়াবেটিক সমিতির ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে ০১, অক্টোবর মঙ্গলবার সমিতির সম্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়। সমিতির সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য আজিজ আহম্মদ চৌধুরী।

সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি আবদুল মোতালেব ও সামী-উল হক সাহীন, সদস্য বাহার মিয়া, ইঞ্জিনিয়ার চঞ্চল দে সরকার, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মো. মোয়াজ্জেম হোসেন, সহকারী পরিচালক মোহাম্মদ ইউনুছ, মেডিসিন বিশেজ্ঞ ডা. ফজলুল ওহাব চৌধুরী, শিশু বিশেষজ্ঞ ডা. প্রদীপ চন্দ্র রায়, আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. আশিকুল ইসলাম ও ভারত থেকে আগত বিখ্যাত সাইক্লিস্ট সম্রাট মৌলিক প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির যুগ্ম-সম্পাদক সৈয়দ জহির উদ্দিন আকবর শিপন, কার্যকরী পরিষদ সদস্য মোসলেহ উদ্দিন বাদল, আলহাজ¦ আবুল কাসেম, আবু নাসের চৌধুরী কচি, জহিরুল আলম জহির, মজিবুর রহমান ভূঞাঁ, এ.কে.এম সিরাজুল ইসলাম চৌধুরী, রাজিব খগেশ দত্ত প্রমুখ।

বক্তারা সমিতির প্রতিষ্ঠাকালে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের আন্তরিক ধন্যবাদ জানান এবং যারা ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। প্রধান অতিথি সহ অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে ওই হাসপাতালকে মেডিক্যাল কলেজে রূপান্তর করার প্রত্যয় ব্যক্ত করেন এবং অগ্রগতিতে কর্মকর্তা-কর্মচারী সহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।