জয়নাল হাজারী আ’লীগের উপদেষ্টা নয় নিশ্চিত: আলাউদ্দিন নাসিম

আপডেট : October, 15, 2019, 1:47 am

 

বিশেষ প্রতিনিধি-
সম্প্রীতি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সংবাদ প্রচারিত হয়, তারই ধারাবাহিকতায় স্বয়ং ফেনী সদর আসনের সাবেক সাংসদ জয়নাল হাজারী তিনি তার ফেসবুকের লাইভ ভাষণে নিজেকে উপদেষ্টা বলে নেতাকর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।
পক্ষান্তরে হাজারীর অনুসারীরা ফেসবুক ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলাওভাবে অভিনন্দনের জোয়ারে ভাসিয়েছেন তাকে, ঠিক তারপরের দিন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন “জয়নাল হাজারীকে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়েছে এই বিষয়ে আমার জানা নেই” তবে নেত্রী (প্রধানমন্ত্রী) আমার কাছ থেকে জানতে চেয়েছেন উনার শারীরিক অবস্থা ও চিকিৎসার জন্য বিদেশ গিয়েছেন কিনা। আমার এর বাহিরে কিছু জানা নেই।
নানান আলোচনা-সমালোচনার মধ্যে দীর্ঘ প্রধানমন্ত্রী ভারত সফর শেষে জয়নাল হাজারীর আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্যপদের বিষয়ে ক্লিয়ার করলেন ফেনী জেলা আওয়ামীলীগের অভিভাবক খ্যাত প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। তিনি তার ফেসবুকের মাধ্যমে জয়নাল হাজারী আওয়ামী লীগের উপদেষ্টা নাম বলে নিশ্চিত করেছেন।
আমরা তা হুবহু তুলে ধরলাম।

“জয়নাল হাজারী ভাইকে অদ্যাবদি বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয় নাই এটা নিশ্চিত। আগামীতে কি হয় বা হবে সে ব্যাপারে নেত্রীর সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে এবং কিছু হলে তা জানার একমাত্র মাধ্যম বাংলাদেশ আওয়ামীলীগের প্রেস রিলিজ এবং সংশ্লিষ্ট ব্যাক্তির কাছে পাঠানো আওয়ামীলীগের নিয়োগপত্রের মাধ্যমে যা সাধারণত দলের সাধারন সম্পাদক সাক্ষর করে থাকেন।”