আলোকদিয়া বাইতুর রহমান জামে মসজিদে জুমা উদ্বোধন

আপডেট : October, 18, 2019, 7:45 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

ফেনীর সদর উপজেলার কালিদহ ইউনিয়নের আলোকদিয়া বাইতুর রহমান জামে মসজিদের জুমার নামাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(১৮ অক্টোবর) উদ্ধোধনী দিনে জুম্মার বয়ান এবং জুম্মার নামাজ পড়ান হযরত মাওলানা মুফতি আজিজ উল্লাহ সাহেব।

জুমার নামাজের উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক জসিম মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন কালিদহ ইউপি চেয়ারম্যান মোঃ দিদারুল ইসলাম দিদার, ফেনী জেলা বাস ট্রাক মিনিবাস মালিক সমিতির সভাপতি এবং ভূঁঞা ট্রান্সপোর্টের মালিক মোহাম্মদ আলী, এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, ফেয়ার এনজিওর প্রতিষ্ঠাতা এবং সাংবাদিক কাজী সালাউদ্দিন নোমান, সাংবাদিক জসিম উদ্দিন ফরায়েজী, সাংবাদিক মোহাম্মদ জুলফিকার, স্থানীয় মেম্বার মোহাম্মদ শাহিন সহ আশপাশের গ্রামের আলোকদিয়া বালোকিয়া সহদেবপুর সমাজের মুসল্লিরা এই নামাজে শরিক হন।

জুমার নামাজের উদ্বোধনী দিনে মসজিদে প্রায় ৫ শতাধিক মুসল্লী নামাজ আদায় করেন। উল্লেখ্য মসজিদটি ইতিপূর্বে ১শত ১৭ টি পরিবার পাঞ্জেখানায় দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করা হত। মুসল্লিদের চাহিদা মোতাবেক দাবি উঠে এই মসজিদে জুমার নামাজ আদায় করবে তারই প্রেক্ষিতে এই প্রথম বড় আকার করে জুমার নামাজ উদ্বোধন হয়।